মোস্তাফিজুর রহমান এর মৃত্যুতে বিএনপি চেয়ারপার্সনের শোক

BNP SHOK-13.03সংবাদ বিজ্ঞপ্তি, ১৪ মার্চ: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি লুৎফর রহমান কাজল এর পিতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান (৭৮) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এক শোকবাণীতে বিএনপি চেয়ারপার্সন বলেন, “মরহুম মোস্তাফিজুর রহমান একজন নামকরা শিল্প উদ্যোক্তা ও সমাজসেবক হিসেবে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অবদান রেখেছেন। বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে তিনি নিজ এলাকায় অত্যন্ত সুপরিচিত ও শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন। তিনি তার নিরলস প্রচেষ্টার দ্বারা নিজের সন্তানদের যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলেছিলেন। বেগম জিয়া বলেন, “আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের মৃত্যুতে তার এলাকাবাসীর ন্যায় আমি ও গভীরভাবে শোকাহত ও মর্মাহত।”

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মরহুম মোস্তাফিজুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিশিষ্ট শিল্প উদ্যোক্তা মরহুম মোস্তাফিজুর রহমানকে একজন আদর্শ সমাজসেবক হিসেবে অভিহিত করে তার রুহের মাগফিরাত কামনা করেন। তিনি মরহুমের পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানান।

বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী মেইলে এ বার্তা প্রেরণ করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like