কক্সবাজারে বিধ্বস্ত বিমানের নিহত পাইলট সহ উদ্ধার ২

coxs pailot accident

নেছার আহমদ, কক্সবাজারটাইমসডটকম, ০৯ মার্চ: কক্সবাজার বঙ্গোপসাগরের বাকঁখালী মোহনার নাজিরারটেক পয়েন্টে বিধ্বস্ত কার্গো বিমানের পাইলট মারা গেছেন। কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস কর্মীরা বিধ্বস্ত বিমান থেকে গুরুতর আহত অবস্থায় পাইলট ও কো-পাইলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কক্সবাজার জেলা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা বিমানের পাইলটকে মৃত ঘোষণা করেন। অন্যজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিধ্বস্ত ওই বিমানের অপর দুই আরোহী এখানো নিখোঁজ। তাদের খুঁজে পেতে তৎপরতা চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড কর্মীরা। নিহত পাইলটের নাম গোফারেড (Gofared)। আহত কো-পাইলট হলেন-পেট্রোবিবান (Petrobiban)। পাইলটসহ বিমানের চার আরোহীর সবাই রাশিয়ান নাগরিক বলে জানা গেছে।

biman accident pic-1বুধবার সকাল সোয়া ৯টার দিকে কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের পরপরই সাগরের বাঁকখালী নদীর মোহনার নাজিরাটেক পয়েন্টে বিমানটি বিধ্বস্ত হয়। কক্সবাজার থেকে ৯৭২ বক্স চিংড়িপোনা নিয়ে  ট্রু অ্যাভিয়েশন পরিচালিত N- 26 কার্গো বিমানটি যশোর যাচ্ছিল।

কক্সবাজার বিমানবন্দরের কর্মকর্তা সাধন কুমার মোহন্ত জানান, সকাল সোয়া ৯টার দিকে রানওয়ে থেকে উড্ডয়নের কয়েক মিনিট পর বিমানটি বঙ্গোপসাগরের বাকঁখালী মোহনার নাজিরারটেক পয়েন্টে বিধ্বস্ত হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like