পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতি ও পুরস্কার বিতরণ সম্পন্ন

pokkhali hi school-09.03সংবাদ বিজ্ঞপ্তি, ০৯ মার্চ: কক্সবাজার সদর উপজেলার পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল হক।
এসময় মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুস্ককার বিতরণ করেন- বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থী এম.ডি ফরিদ, আ.ন.ম আমজাদ, আবুল কাসেম, সুমন চৌধুরী, শাহ আলম রোহান, জাহাঙ্গীর আলম, সেনাপতি, নাসরিন সুলতানা, মাজহারুল হক প্রমুখ।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, শিক্ষক নুরুল আবছার, জয়নাল আবেদীন, আবুল কাশেম, বুলবুল দাশ গুপ্ত, আজিজুর রশিদ, মনোয়ারা বেগম, সুজন কান্তি পাল, হামিদা বেগম, তপন কান্তি।
সভায় বক্তরা বলেন, অত্র বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা প্রতিবছর মেধাবী শিক্ষার্থীদের পুরস্কৃত করে বিদ্যালয় ও শিক্ষক শিক্ষার্থীদের মুখ উজ্জ্বল করছে। এর ধারাবাহিতকা রক্ষা করার জন্য আমরা শিক্ষক সহ বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলেই তাদেরকে সহযোগীতা প্রদান করে যাব। পাশাপাশি এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের মত এ মহৎ কাজ করার জন্য সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like