বিশ্বকাপ অভিযানে ঢাকা ছাড়লেন মাশরাফিরা

bangladesh20160307113543ক্রীড়া ডেস্ক : এশিয়া কাপে স্বপ্নভঙ্গের হতাশা নিয়ে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ধর্মশালার উদ্দেশে ঢাকা ছেড়েছে মাশরাফিরা। মাশরাফির নেতৃত্বে দলটি সোমবার সকাল ৮.১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে। দলটি বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা শেষে ভারতের উদ্দেশে জেট এয়ারওয়েজে করে ঢাকা থেকে দিল্লিতে উড়াল দেবে। সেখান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে ধর্মশালা পৌঁছাবেন তারা।

bangladesh
ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আসরে খেলতে পারছে না বাংলাদেশ। এর আগে খেলতে হবে প্লে-অফ বা প্রথম রাউন্ড। আগামী ৯ মার্চ হল্যান্ডের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়। দুই দিন পর প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে ম্যাচটাও হবে সেই আটটাতেই। সবগুলো ম্যাচই ধর্মশালাতে।

taskin
আর প্লে-অফ বা প্রথম রাউন্ড শেষে  মূল পর্বে জায়গা করে নিতে পারলে বাংলাদেশে চলে আসবে মূল পর্বে। ১৬ মার্চ পাকিস্তানের সঙ্গে সম্ভাব্য ম্যাচের সময় বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়। ২১ মার্চে অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচটা বেঙ্গালুরুতে, রাত আটটায়। দুদিন পর ভারতের সঙ্গে ম্যাচটাও সেই আটটাতেই, ভেন্যুও বেঙ্গালুরুই। নিউজিল্যান্ডের সঙ্গে শেষ ম্যাচ খেলতে আবার ফিরতে হবে ইডেন গার্ডেনে, ২৬ মার্চের এই ম্যাচটা শুরু বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like