ঈদগাঁওতে সাংবাদিকদের সাথে রিকো চৌধুরীর মতবিনিময়

RiKo_Motobinimoyআনোয়ার হোছাইন, ঈদগাঁও, কক্সবাজারটাইমসডটকম, ০৫ মার্চ: কক্সবাজার সদরের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় রাজিবুল হক চৌধুরী রিকো বলেছেন, দীর্ঘ রাজনৈতিক জীবনের অর্জিত সব অর্জন তিনি ইউনিয়নবাসীর সেবায় উৎসর্গ করার প্রত্যয়ে দলীয় মনোনয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়নের সর্বসাধারণের দোয়া ও ভালবাসা কামনা করছেন। শুক্রবার বিকাল ৫ টায় ঈদগাঁও বাজারস্থ এক হোটেলে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
তাঁর রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে তিনি বলেন, ২০০৭ সাল থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগের পতাকাতলে সমবেত হয়ে তৃণমূলের ভোটে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ঐ সময় তাঁর নেতৃত্বে বৃহত্তর ঈদগাঁওতে ছাত্রলীগ সুসংগঠিত হওয়ার পুরস্কার হিসাবে তিনি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রাপ্ত হন। সফলভাবে উপজেলা ও জেলা ছাত্রলীগের দায়িত্ব পালনের পর ছাত্রলীগ থেকে অব্যাহতি নিয়ে ২০১৪ সালে কাউন্সিলরদের প্রত্যক্ষভোটে সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে অদ্যাবধি উপজেলা জুড়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এছাড়া তিনি ঈদগাঁওয়ের বিভিন্ন সাংস্কৃতিক, ক্রীড়া, সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন থেকে জড়িত।
তিনি গুরুত্বপূর্ণ এ ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, দুর্ণীতি, স্বজনপ্রীতিমুক্ত এবং জনগণের ন্যায্য অধিকার নিশ্চিত করণে জীবনকে উৎস্বর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাঁর রাজনৈতিক ক্যারিয়ার ও দলের জন্য ত্যাগ বিবেচনা করে দল যদি তাঁকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়, তাহলে আপামর জনসাধারণকে সাথে নিয়ে নৌকার জয় নিশ্চিত করে ডিজিটাল ইউনিয়ন বাস্তবায়নে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন। বিগত দিনের মত আগামীতেও তিনি সাংবাদিকসহ সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন ঈদগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনাম রনি, যুবলীগ নেতা মোক্তার আহমদসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের জনসাধারণ ও নেতাকর্মীরা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like