কম্পিউটার ব্যবহার করেন না ব্রিটনি

britney_bg_856455384বাংলানিউজ : গানের ভুবনে যতো বড় তারকাই হোন, ব্রিটনি স্পিয়ার্স কিন্তু কম্পিউটার ব্যবহার করেন না। অন্যান্য আধুনিক প্রযুক্তিতেও তার অতো আগ্রহ নেই বলে নিজেই জানিয়েছেন।
চারপাশে মানুষজন এখন স্মার্টফোনে ডুবে থাকে। ই-মেইল ছাড়া একদিনও যেন ভাবা যায় না। কিন্তু এসবে তেমন আগ্রহ নেই তার। ৩৪ বছর বয়সী এই গায়িকা বলেছেন, ‘সত্যি বলতে এখনও নিজের কম্পিউটার ব্যবহার করতে পারিনি।’
প্রযুক্তিতে মায়ের অরুচি থাকলে কি হবে, তার দুই পুত্র শন (১০) ও জেডেন (৯) দু’জনই কম্পিউটার ব্যবহারে পটু৷ ব্রিটনি বললেন, ‘আমার চেয়েও কম্পিউটার ভালো বোঝে ওরা। জানি মানুষ এখন কম্পিউটার ছাড়া ভাবতেই পারে না। কিন্তু আমি এখনও হাতে লিখি। আধুনিক প্রযুক্তি আমার জন্য নয়।’

ব্রিটনি এখন নিজের নবম স্টুডিও অ্যালবাম তৈরির কাজে ব্যস্ত। সর্বশেষ ২০১৩ সালে প্রকাশিত হয় তার অষ্টম অ্যালবাম ‘ব্রিটনি জিন’।
১৭ বছর আগে ১৯৯৯ সালে প্রথম মস্টুডিও অ্যালবাম ‘বেবি ওয়ান মোর টাইম’ করে বিশ্বসংগীতাঙ্গনে সাড়া ফেলে দেন মার্কিন এই পপ গায়িকা। তখনই ফ্যাশন পত্রিকা ভি ম্যাগাজিন তাদের প্রথম সংখ্যায় ছেপেছিলো ব্রিটনির ছবি। আগামী ৮ মার্চ প্রকাশিত হচ্ছে ওই ম্যাগাজিনের শততম সংখ্যা, যার তিনটি প্রচ্ছদে এবারেও আছেন তিনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like