মোদীর থেকে বেশি অ্যাডভান্স ভারত তৈরি করবেন সানি!

image (1)

হেডলাইনটা পরে চমকে গিয়েছেন? ঠিকই অবাক হওয়ার মতোই বিষয়। কিন্তু এটাই বলেছে পরিচালক রামগোপাল ভার্মা।

শ্রীদেবীর পর পরিচালক রামগোপাল ভার্মার লেটেস্ট অবসেশন সানি লিওন। আর সেই অবসেশন এমন চূড়ান্ত আকার নিয়েছে যে, রামু মনে করছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তুলনায় ভারতকে বেশি এগিয়ে নিয়ে যাবেন সানি লিওন! টুইটারে এ নিয়ে একের পর এক পোস্ট লিখেছেন পরিচালক। ব্যাস। ওয়েব ওয়াল জুড়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

 গত বুধবার রামগোপাল ভার্মা সানিকে নিয়ে একের পর এক টুইট করেন। তিনি লিখেছেন, ‘ঠিক না ভুল, সে বিচারে যাবেন না। কিন্তু সানি লিওনের ডিগনিটি দেখছি। এখন তো আমির খানও তাঁকে এনডোর্স করছেন। আমার তো সত্যিই মনে হচ্ছে, তিনি নরেন্দ্র মোদীর থেকে বেশি অ্যাডভান্স ভারত তৈরি করবেন।’

পরিচালকের প্রশ্ন, কে বেশি বিশ্বস্ত? কর্নাটক বিধানসভায় যে বিধায়ক পর্ন দেখেন তিনি, নাকি সানি লিওন? তাঁর দ্বিতীয় প্রশ্ন, সরকার ও সানি লিওনের মধ্যে কে বেশিবার ভারতকে শিরোনামে এনে দিতে পারবে? ভারতীয় চিন্তাভাবনায় বদল আনার জন্য নরেন্দ্র মোদীর সানি লিওনের সঙ্গে আলোচনায় বসা উচিত কিনা সে নিয়েও টুইটারে নিজের চিন্তার কথা প্রকাশ করেছেন পরিচালক। যদিও রাম গোপাল টুইটে নরেন্দ্র মোদীর পুরো নাম ব্যবহার না করে এন এম লিখেছেন।

বি-টাউনে রামুর টুইট নিয়ে জোর আলোচনা চলছে। কেউ বলছেন, হাতে কোনও ভাল ছবি না থাকায় টুইটারে এ সব বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকতে চাইছেন তিনি। আবার কারও মতে, বরাবর বিতর্কিত বিষয় নিয়ে ছবি করা রামগোপাল যে বিতর্কিত মন্তব্যই করবেন, এ আর নতুন কী?

আনন্দবাজার

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like