দ্বিতীয় দফায় ইউপি নির্বাচন : পেকুয়ায় ৪০৫ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

up-election lugu-03.03নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ০৩ মার্চ: দ্বিতীয় দফায় ইউপি নির্বাচনে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ৭ ইউপি নির্বাচনে ৪০৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তৎমধ্যে চেয়ারম্যান পদে ৪০ জন, সংরক্ষিত সদস্য পদে ৬৭ জন এবং সাধারণ সদস্য পদে ২৯৮ জন। পেকুয়ার ৭ ইউনিয়নে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল বুধবার।
পেকুয়া সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫ জন প্রার্থী। এরা হলো- বাহাদুর শাহ (বিএনপি), এডভোকেট কামাল হোসেন (আওয়ামীলীগ), নাছির উদ্দিন (ইসলামী আন্দোলন), জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র), আলহাজ্ব শাহ আলম (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ১১ জন ও সাধারন সদস্য পদে ৫৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উজানটিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫ জন প্রার্থী। এরা হলো- রেজাউল করিম চৌধুরী মিন্টু (বিএনপি), এম শহিদুল ইসলাম (আওয়ামীলীগ), দেলোয়ার করিম চৌধুরী (জাতীয় পার্টি), তোফাজ্জল করিম (স্বতন্ত্র), আজিজুল হক (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ১২ জন ও সাধারন সদস্য পদে ৩২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
শিলখালী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৬ জন প্রার্থী। এরা হলো- নুরুল হোছাইন (বিএনপি), কাজীউল ইনসান (আওয়ামীলীগ), মো. শহিদুল্লাহ (জাতীয় পার্টি), আবদু রশিদ (স্বতন্ত্র), শামশুল আলম (স্বতন্ত্র), জাহেদুল করিম (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ৭ জন ও সাধারন সদস্য পদে ৩৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
রাজাখালী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৮ জন প্রার্থী। এরা হলো- আনোয়ার হোসেন সিকদার (বিএনপি), আজমগীর চৌধুরী (আওয়ামীলীগ), শাহাব উদ্দিন (জাতীয় পার্টি), হেলাল উদ্দিন (ইসলামী আন্দোলন), নুরুল আবছার (স্বতন্ত্র), ছৈয়দ নুর (স্বতন্ত্র), হুমায়ুন কবির (স্বতন্ত্র), শামশুন্নাহার (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ৭ জন ও সাধারন সদস্য পদে ৪৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মগনামা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪ জন প্রার্থী। এরা হলো- শরাফত উল্লাহ ওয়াসিম (বিএনপি), খাইরুল এনাম (আওয়ামীলীগ), থেকে ইউনুছ চৌধুরী (জাতীয় পার্টি), শহিদুল মোস্তফা (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন ও সাধারন সদস্য পদে ৩৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বারবাকিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫ জন প্রার্থী। এরা হলো- বর্তমান চেয়ারম্যান এ.এইচ.এম বদিউল আলম (স্বতন্ত্র), জিএম আবুল কাসেম (আওয়ামী লীগ), সাইফুল ইসলাম (বিএনপি), শহিদুর রহমান ওয়ারেচী (জাতীয় পার্টি), সাকিল সিকদার (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ১০ জন ও সাধারন সদস্য পদে ৪৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
টইটং ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৭ জন প্রার্থী। এরা হলো- রমিজ উদ্দিন আহমদ (বিএনপি), জাহেদুল ইসলাম চৌধুরী (আওয়ামীলীগ), মোসলেম উদ্দিন (স্বতন্ত্র), শহিদুল্লাহ বিএ (স্বতন্ত্র), রেজাউল করিম (স্বতন্ত্র), হাছান শরীফ চৌধুরী (স্বতন্ত্র), হাবিব উল্লাহ (স্বতন্ত্র)। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে ৮ জন ও সাধারন সদস্য পদে ৪৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like