ডিভোর্স বাতিল : নতুন করে সংসার শুরু

বিনোদন ডেস্ক: পুরানো স্ত্রীর সঙ্গে নতুন করে সংসার শুরু করলেন আরিফিন রুমি। অভিমান ভুলে গত শুক্রবার থেকে এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন।

আরিফিন রুমি জানালেন, ‘মিটমাট হয়ে গেছে। আমরা নতুন করে আবার শুরু করেছি।’ ডিভোর্সকে কেন্দ্র করে মিডিয়ারই উপর বেশ চটেছেন তিনি। জানালেন, মিডিয়াতে আমাদের নিয়ে অনেক নেগেটিভ নিউজ হয়েছে। আমার মনে হয় শিল্পী রুমির চেয়ে ব্যক্তি রুমিকে নিয়েই সবার আগ্রহ বেশি। এটি অন্যান্য শিল্পীর ক্ষেত্রে খুব দেখা গেছে। তাই ডিভোর্স নিয়ে আর বেশি কিছু বলতে চাচ্ছিনা। ঘরের কথা পরকে বলে কি লাভ?’

দাম্পত্য কলহের জেরে গত ৩১ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স লেটার পাঠিয়েছিলেন আরিফিন রুমি। কিন্তু পরে ডিভোর্স লেটারটি প্রত্যাহার করে নেন। ২০১২ সালের অক্টোবরে নিউইয়র্কপ্রবাসী কামরুন নেসার সঙ্গে পরিচয় রুমির। নিউইয়র্ক থেকে ২৪ অক্টোবর রাতে ঢাকায় আসেন কামরুন নেসা। ওই রাতেই রাজধানীর পুরান ঢাকার গুলবদন দরবার শরিফে (রুমির দাদার বাড়ি) দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রুমি। বিয়ের অনুষ্ঠানে রুমির প্রথম স্ত্রী অনন্যা, মা, বড় ভাইসহ উভয় পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। রুমির প্রথম স্ত্রী অনন্যার ঘরে আরিয়ান নামের একটি পুত্র সন্তান রয়েছে। কামরুন নেসাকে বিয়ে করার কয়েক মাসের মাথায় কারাগারেও যেতে হয়েছিল রুমিকে। তারপর বিভিন্ন শর্ত মেনে বছর দেড়েক আগেই অনন্যার সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয় রুমির।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like