গুণীজন ইচ্ছা করলে সমাজের চিত্র পাল্টে দিতে পারেন -এমপি কমল

mondol pora sarok-1সংবাদ বিজ্ঞপ্তি, ২৮ ফেব্রুয়ারি: যে সমাজে গুণীজনের কদর নেই; সে সমাজে গুণীজনের জন্ম হয় না। একজন গুণীজন ইচ্ছা করলে একটি সমাজের চিত্র পাল্টে দিতে পারেন। আর এজন্য প্রয়োজন সদিচ্ছা ও যুগান্তকারী উদ্যোগ।
শনিবার বিকেলে রামু মন্ডল পাড়া জামে মসজিদ সংলগ্নে আয়োজিত মন্ডল পাড়া হাজী মকবুল আহমদ সড়ক ও মোক্তার আহমদ লেইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি এ কথা বলেন।
রামু বণিক সমিতির সদস্য আজিজুল হক আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা মাষ্টার ফরিদ আহমদ, ফতেখাঁরকুল ইউপির সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, ইউপি সদস্য নুর আহাম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, জেলা মৎস্যজীবী লীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টো, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মো. আবু বক্কর ছিদ্দিক, সাবেক কৃতি ফুটবলার রুহুল আমিন রকি, উপজেলা ছাত্রলীগের সাদ্দাম হোসেন।
এসময় উপস্থিত ছিলেন- হাজী ছিদ্দিক আহমদ সওদাগর, মন্ডল পাড়া জামে মসজিদের মুহ্তামিম মৌলানা শামসুল আলম, ছাবের সওদাগর, সদ্দার জাকের হোছেন, সাহাব মিয়া, রমজান আলী, ওয়াহিদুল আলম, ইসমাইল, মোক্তার আহাম্মদ, রাশেদুল ইসলাম বাবু, মৌলভী বক্তার, আলী আহমদ ও যুবনেতা আজিজুল হক আজু প্রমূখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like