নির্ঝরকে শুভেচ্ছাবার্তা পাঠালেন মমতা ব্যানার্জী

বিনোদন ডেস্ক: বাংলাদেশের মেধাবী স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝরের লেখা ও সুরে ৩২টি গান নিয়ে কলকাতার ‘সারেগামা’ থেকে প্রকাশিত হতে যাচ্ছে ‘আমি থেকে আমরা’ নামের একটি অ্যালবাম। আর এনামুল করিম নির্ঝরের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন পশ্চিম বঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

গেল বছরেই নিজের লেখা ও সুরে ১০১টি গানের সংকলন ‘এক নির্ঝরের গান ০০১’ প্রকাশ করেছেন এনামুল করিম নির্ঝর। আর তা থেকে নির্বাচিত ৩২ গান নিয়ে ‘আমি থেকে আমরা’ শিরোনামে একটি অ্যালবাম প্রকাশ করছে কলকাতার সারেগামা। এ উপলক্ষে আজ ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় কলকাতার আইসিসিআর মিলনায়তনে মোড়ক উন্মোচন ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর এমন খবর পশ্চিম বঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কানে পৌঁছানো মাত্রই দুই বাংলার এমন উদ্যোকে স্বাগত জানিয়ে এনামুল করিম নির্ঝরকে চিঠি লিখলেন মমতা।

মূখ্যমন্ত্রীর প্যাডে মমতা ব্যানার্জী বাংলাদেশের মেধাবী নির্মাতা এনামুল করিম নির্ঝরকে দেয়া চিঠিতে লিখেন, ‘সারেগামা-র পক্ষ থেকে বাংলাদেশের বিশিষ্ট স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝরের লেখা ও সুর করা একটি গানের অ্যালবাম ২৭ ফেব্রুয়ারি কলকাতার আইসিসিআর-এ প্রকাশ করা হবে জেনে খুশি হলাম। দুই বাংলার শিল্পীদের অংশগ্রহণে এক বিশেষ মাত্রা পাবে বলে আমার বিশ্বাস। এই উদ্যোগের সাফল্য কামনা করি এবং এর সঙ্গে যারা যুক্ত তাদের সকলকে আমার শুভেচ্ছা জানাই।’

প্রসঙ্গত, গেল বছরের ১২ জুন গানশালা’র উদ্যোগে এক নির্ঝরের গানের প্রথম সংকলন প্রকাশিত হয়েছিল। তারই মধ্যে থেকে নির্বাচিত ৩২ গান নিয়ে সারেগামার মাধ্যমে প্রকাশিত হচ্ছে নতুন একটি অ্যালবাম। ‘আমি থেকে আমরা’ শিরোনামের অ্যালবামটি প্রকাশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গান গাইবেন বাংলাদেশের মুন, লিমন, সভ্যতা এবং কলকাতার অংকন, কিঞ্জল, প্রিয়ংবদা, সুদীপ্ত, জয়, শোম দত্তা। তাদের সঙ্গে গাইবেন কলকাতার জনপ্রিয় শিল্পীরাও।

মমতার শুভেচ্ছাবার্তায় কৃতজ্ঞ নির্মাতা নির্ঝর:

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like