জেলে বসে ৫০০ কবিতা লিখেছেন সঞ্জুবাবা

Sanjoy_Dutta1456482986বিনোদন ডেস্ক: জেলে বসে ৫০০ কবিতা লিখে ফেলেছেন বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। বৃহস্পতিবার জেল থেকে বের হওয়ার পর তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

ফলে এখন থেকে সঞ্জয় দত্তকে শুধু অভিনেতা নয়, পাওয়া যাবে একজন কবি হিসেবে। এ নিয়ে তার ভক্তদের মধ্যে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। সঞ্জয় দত্ত জানিয়েছেন, কবিতাগুলো নিয়ে বই প্রকাশের ইচ্ছা আছে। সম্ভবত শিগগিরই তা করে ফেলবেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে শুক্রবার এ তথ্য জানানো হয়েছে।

সঞ্জয় জানান, জেলে অন্য দুই বন্দি সমীর ও জিশানের অনুপ্রেরণায় তিনি কবিতা লেখা শুরু করেন। এই দুই বন্দি এক সময় কবিতা লিখতেন। দেখতে দেখতে ৫০০টি শায়েরি লিখে ফেলেছেন সঞ্জু।

মামলা ও জেলের জালে ২৩ বছর কেটে গেছে সঞ্জয় দত্তের। এক সময়ে বেশ কিছু ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন তিনি। তারপর ফিল্মি দুনিয়া থেকে দীর্ঘচ্ছেদ। তবে মাঝেমাঝে প্যারোল নিয়ে কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

সঞ্জয় দত্তের পেছনে এক সময় কোটি কোটি রুপি নিয়ে ঘুরেছেন চলচ্চিত্র নির্মাতারা। জেলে যাওয়ার পর সেই চিত্র পাল্টে যেতে থাকে। জেলে প্রতি মাসে মাত্র ২ হাজার রুপি ছিল তার ব্যক্তিগত খরচ। তা থেকে ২০ রুপি তিনি জমিয়ে রাখতেন। বৃহস্পতিবার মুক্তির পর তিনি বলেন, ‘অর্থের মূল্য কী আমি তা বুঝেছি।’

ভুল থেকে দুঃখের দিন শেষে আবার ভালো করার প্রচেষ্টায় নেমে পড়ছেন সঞ্জয়। শিগগিরই রুপালি পর্দায় তাকে দেখা যাবে।

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like