দালালির রাজনীতি থেকে বেরুতে হবে

রাজনীতি ডেস্ক: রাজনীতি এখন ব্যবসায় পরিণত হয়েছে বলে মন্তব্য করে দালালির রাজনীতি থেকে দলীয় নেতাকর্মীদের বেরিয়ে আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের।

তিনি বলেছেন, ‘জনগণের প্রত্যাশা অনুযায়ী রাজনীতি করতে হবে। জাতীয় পার্টির দিকে দেশের মানুষ তাকিয়ে আছে। মানুষ জাতীয় পার্টিকে বিরোধী দল মনে করে না। দলের প্রতি জনসমর্থন বাড়ছে। কিন্তু আমরা ঐক্যবদ্ধ হতে পারছি না। এখনই আমাদের সঠিক বিরোধী দল হতে হবে। তা না হলে জাতীয় পার্টি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।’

বুধবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে রংপুর ও কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, ‘বিএনপি আওয়ামী লীগ পাল্টাপাল্টি বিনাশ করার রাজনীতি করছে। এরই মধ্যে জামায়াত বিলীন হয়ে গেছে। সঠিক রাজনীতি করলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে। কারণ ভাগ বাটোয়ারার রাজনীতি জাতীয় পার্টি করেন না।

এসময় তিনি দলে একাত্মতা বাড়িয়ে এবং সংঘাত এড়িয়ে চলতে নেতাকর্মীদের পরামর্শ দেন।

জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার।

সভায় মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির নেতা এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, বদরগঞ্জ উপজেলা জাপা নেতা আসাদুজ্জামান চৌধুরী সাবলু, অ্যাডভোকেট মোকাম্মেল হোসেনসহ রংপুর ও কুড়িগ্রাম জেলা জাপা, যুব সংহতি ও ছাত্রসমাজের নেতারা বক্তব্য দেন।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like