টেকনাফ কলেজের অধ্যাপক শামসু হত্যা মামলার আসামী কক্সবাজারে গ্রেপ্তার

mahiuddin-24.02নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২৪ ফেব্রুয়ারি: টেকনাফ ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক শামসুল আলম হত্যা মামলার চার্জশীটভূক্ত এক আসামীকে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। ওই আসামী হলো টেকনাফ হ্নীলা পশ্চিম মহেশখালী পাড়া এলাকার মৃত ইলিয়াছের ছেলে মহি উদ্দিন (২৮)।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকা থেকে তাকে ধরে পুলিশের কাছে সোর্পদ করেন অধ্যাপকের শালা নাছিম।
সূত্রে জানা গেছে, জমির বিরোধ নিয়ে ২০১৪ সালের ৩১ অক্টোবর অধ্যাপক শামসুল আলমকে হত্যা করা হয়। এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। বর্তমানে ওই মামলায় ৩২ জনের বিরুদ্ধে চূড়ান্ত চার্জশীট গঠন করা হয়েছে। ওই চার্জশীটের দুই নাম্বার আসামী হলো মহিউদ্দিন। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিল।
অধ্যাপকের শালা নাছিম বলেন, মহিউদ্দিনসহ অপরাপর আসামীরা পালিয়ে বেড়াচ্ছে। তবে বুধবার সন্ধ্যায় রুমালিয়ারছড়া এলাকায় মহিউদ্দিনকে দেখতে পাওয়ায় তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বাদীর লোকজন ধরে মহিউদ্দিন নামে এই আসামীকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। আসামী টেকনাফের হওয়ায় টেকনাফ থানাকে অবগত করা হয়েছে। বর্তমানে তিনি সদর থানায় রয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like