রেফারিকেই লাল কার্ড দেখিয়ে দিলেন ফুটবলার

image

কখনও প্লেয়ারকে লাল কার্ড দেখানোয় রেফারিকে গুলি করে মেরে ফেলছে ফুটবলার। আবার কখনও রেফারিকেই লাল কার্ড দেখিয়ে দিচ্ছেন ফুটবলাররা। এমনও হয়? ফুটবল মাঠে ঘটে নানা বিচিত্র সব ঘটনা।

সেই তালিকায় লেখা থাকবে রেফারিকে লাল কার্ড দেখানোর ঘটনাও। সেটা আবার দেখালেন ফুটবলাররাই। তুরস্ক লিগে ত্রাবজনস্পোর বনাম গ্যালাতাসারের ম্যাচে ঘটেছে অদ্ভুত এই ঘটনা।

ম্যাচের বয়স তখন সবে ৮৭ মিনিট। দুই দলই করেছে একটি করে গোল।তার আগেই ত্রাবজনস্পোরের দুই ফুটবলার লাল কার্ড দেখে বেড়িয়ে গিয়েছে। ন’জনেও ড্র লক্ষ্যে তখন পুরো দল।

সেই সময় গ্যালাতাসারের একজনকে বক্সের ভেতর ফেলে দেন ত্রাবজনস্পোরের ডিফেন্ডার কাভান্ডা। পেনাল্টি দেন রেফারি। লাল কার্ড দেখেন কাভান্ডা।

উত্তেজিত ফুটবলাররা ঘিরে ধরেন রেফারিকে। শুরু হয় ধাক্কাধাক্কি। সেই সময়ই রেফারি ডেনিজ বিটলেনের হাত থেকে পরে যায় লাল কার্ড। ত্রাবজনস্পোরের ফুটবলার দুরসিন সেই লাল কার্ড তুলে নিয়ে রেফারিকেই দেখিয়ে দেন।

ফুটবলারের এমন কাজে হতভম্ব হয়ে যায় পুরো স্টেডিয়াম। এমন কী তাঁর দলে প্লেয়াররাও। তবে এটা এই ক্লাবের ক্ষেত্রে নতুন কোনও ঘটনা নয়।

গত অক্টোবরেই ক্লাব প্রেসিডেন্ট স্বয়ং একটি ম্যাচের পরে সেই ম্যাচের চার ম্যাচ অফিশিয়ালকে ঘরে বন্ধ করে রেখেছিলেন। চার ঘণ্টা বন্ধ থাকার পর ছাড়া পান তাঁরা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like