অমিতাভ বচ্চন অসুস্থ

amitabh-bachchan1456061069বিনোদন ডেস্ক : অসুস্থতার জন্য গতকাল মুম্বাইয়ে অনুষ্ঠিত জি সিনে অ্যাওয়ার্ডে উপস্থিত হতে পারেননি বিগ বি অমিতাভ বচ্চন। খবরটি নিজেই জানিয়েছেন এ অভিনেতা।

২১ ফেব্রুয়ারি, রোববার মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের অসুস্থতার খবর জানিয়েছেন অমিতাভ বচ্চন। তবে খুব গুরুতর অসুস্থ নয় বলেও জানিয়েছেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে অমিতাভ বচ্চন লিখেন, ‘শুয়ে আছি। জি অ্যাওয়ার্ডে যেতে না পেরে এবং বীরু দেবগনকে আজীবন সম্মাননা তুলে দিতে না পেরে খুব খারাপ লাগছে।’

এছাড়া নিজের ব্লগে অসুস্থতার কথা জানিয়ে আমিতাভ লিখেন, ‘তেমন গুরুতর নয়। কিন্তু একটুও নড়াচড়া করতে পারছি না।’

যখন শরীরে সমস্যা দেখা দেয়, তখন কাছের মানুষদের সঙ্গে যোগাযোগ করতেও ইচ্ছে করে না। অসুস্থতার এই প্রতিটি দিনই যে তার কাছে দুর্বিষহ তাও জানিয়েছেন বিগ বি ।

বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন অমিতাভ। তবে খুব শিগগির সুস্থ হয়ে ফের কাজ শুরু করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের বাবা প্রবীণ অ্যাকশন ডিরেকটর বীরু দেবগন। ভারতীয় সিনেমায় অসাধারণ অবদানের জন্য জি সিনে অ্যাওয়ার্ডে বিশেষ সম্মাননা প্রদান করা হয় তাকে।

আশির দশকের হিন্দি সিনেমায় অ্যাকশন দৃশ্য কোরিওগ্রাফি করেছেন বীরু দেবগন। গতকাল অনুষ্ঠিত জি সিনেমা অ্যাওয়ার্ডে পুত্রবধূ কাজলকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি।

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like