নিজের রেকর্ড ভাঙলেন ডি ভিলিয়ার্স

AB1456078913ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে নিজের খুনে ব্যাটিংয়ের প্রদর্শনী মেলে ধরলেন ডি ভিলিয়ার্স। আর তাতে নিজেরই একটি রেকর্ড ভেঙে দিলেন এই হার্ডহিটার ব্যাটসম্যান।

এই ম্যাচে মাত্র ২৯ বলে ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলার পথে ডি ভিলিয়ার্স ফিফটি পূরণ করেন ২১ বলে, যা টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানের দ্রুততম ফিফটির রেকর্ড।

আগের রেকর্ডটিও ছিল ডি ভিলিয়ার্সেরই, একই প্রতিপক্ষের সঙ্গেই। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বে চট্টগ্রামে ২৮ বলে অপরাজিত ৬৯ রানের ঝড়ো ইনিংস খেলার পথে ডি ভিলিয়ার্স ফিফটি স্পর্শ করেছিলেন ২৩ বলে।

জোহানেসবার্গে রোববার ইংল্যান্ডের দেওয়া ১৭২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের প্রথম বলেই চার মেরে শুরু করেন ডি ভিলিয়ার্স। এরপর আরো বিধ্বংসী হয়ে ওঠেন। ক্রিস জর্ডানের এক ওভারেই মারেন দুটি চার, দুটি ছক্কা।

হাশিম আমলার সঙ্গে ৫০ বলে ১২৫ রানের উদ্বোধনী জুটি গড়ে ফেরার সময় ডি ভিলিয়ার্সের নামের পাশে ২৯ বলে ৭১ রান। তার এই ঝড়ো ইনিংসে ছিল ৬টি করে চার ও ছক্কা। ডি ভিলিয়ার্স-ঝড়ের পর আমলার ৩৮ বলে অপরাজিত ৬৯ রানের সুবাদে ৯ উইকেটে ম্যাচ জিতে ২-০ ব্যবধানে সিরিজও জিতেছে দক্ষিণ আফ্রিকা।

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like