বলিউডে ৫ বিতর্কিত বিয়ে!

50158-marriage-anniversary-hd-wallpaper-9

বলিউডে বিয়ে। খবর সেটা নয়। সে বিয়ে তো লেগেই আছে। আজ এই নায়কের বিয়ে তো কাল ওই নায়িকার। খবর হল রীতিবিরুদ্ধ অন্যরকম কিছু বিয়ে। আরও খবর হল, ছবির চিত্রনাট্যের বিষয়বস্তু যখন এই রীতিবিরুদ্ধ অন্যরকম বিয়ে। এরকমই ৫ ছবির খোঁজ রইল এখানে।

১) করিনা কাপুর ও অর্জুন কাপুর- মুক্তি পেয়েছে আর বাল্কির “কি অ্যান্ড কা”-র ট্রেলার। ছবিতে করিনা উচ্চশিক্ষিত চাকুরিরতা স্ত্রী আর অর্জুন হাউজ হাজব্যান্ড মানে গৃহস্বামী। এখন দেখার নতুন এই কনসেপ্ট দর্শকদের কেমন লাগে।

২) কাজল ও অনিল কাপুর- ১৯৯৯-এ বিখ্যাত ছবি “হাম আপকে দিল মে রহতে হ্যায়”। আর পাঁচটা প্রেমের ছবি থেকে একটু আলাদা। ছবিতে দেখানো হয় কনট্রাক্ট ম্যারেজ। আজ থেকে ১৭ বছর আগে ভারতীয় জনসমাজে এ ধরণের বিয়ে সম্বন্ধে কোনও ধারণাই ছিল না।

৩) প্রিয়াঙ্কা চোপড়া ও অমরেশ পুরি- ২০০৪-এর “এতরাজ”। ক্ষমতা ও টাকার লোভে অসম বিয়ে করেন প্রিয়াঙ্কা। বাবার বয়সী অমরেশ পুরীকে বিয়ে করেন তিনি।

৪) আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকার- ২০১৫-তে “ দম লাগাকে হ্যাইশা”। মধ্যবিত্ত পরিবারের অশিক্ষিত ছেলের বেশ মোটাসোটা শিক্ষিত বউ। দর্শকের বাহবা কুড়িয়েছিল এই জুটি। প্রশংসা পেয়েছিল তাদের বিয়ে ও তাদের অটুট প্রেম।

৫) অনিল কাপুর ও শ্রীদেবী- ১৯৯৭-এর “জুদাই” ছবিটিকে মনে আছে? নিশ্চয় দেখেছেন? স্বামী অনিলকে ‘বিক্রি’ করে দেন স্ত্রী শ্রীদেবী। কারণ তাঁর আকাঙ্খা ছিল উচ্চবিলীসী জীবন। ছবিতে দ্বিতীয় নয়িকা উর্মিলা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like