ডিইউজের সভাপতি শাবান, সম্পাদক সোহেল

মিডিয়া ডেস্ক : ৮৪৭ ভোট পেয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের শাবান মাহমুদ এবং ৫১৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মানবকণ্ঠের সোহেল হায়দার চৌধুরী। তারা একই প্যানেলে ছিলেন। শনিবার দিনব্যাপী এ নির্বাচনে ৭৪৯ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আতিকুর রহমান চৌধুরী।

এছাড়া যুগ্ম-সম্পাদক পদে সাহানা শিউলী পেয়েছেন ৫৫২ ভোট, কোষাধ্যক্ষ সেবিকা রানী ৬০৭, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান মিয়া ৪৯৭, প্রচার সম্পাদক আখতার হোসেন ৫৯৪, ক্রীড়া সম্পাদক মুফিজুর রহমান খান ৯১৮, জনকল্যাণ সম্পাদক উম্মুল ওয়ারা সুইটি ১০৪৯ ও দপ্তর সম্পাদক পদে মনিরুজ্জামান উজ্জ্বল ৭১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। শনিবার জাতীয় প্রেসক্লাবে সকাল থেকে শুরু হওয়া ভোটগ্রহণ শেষে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করা হয়।

এদিকে প্রেসিডেন্ট শাবান মাহমুদ এর নিকটতম প্রতিদ্বন্দ্বী কদ্দুস আফ্রাদ পেয়েছেন ৬৫৩ ভোট; সহ-সভাপতি পদে আতিকুর রহমান চৌধুরীর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজ্জাদ তপু পেয়েছেন ৪৪৮ ভোট।

উল্লেখ্য, নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ছিল গত ৭ ফেব্রুয়ারি। প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে ৮ ফেব্রুয়ারি। প্রার্থী সম্পর্কে আপত্তি (যদি থাকে) প্রদান ৯ ফেব্রুয়ারি। আপত্তি শুনানি (যদি প্রয়োজন হয়) ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি। সর্বশেষ বৈধ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয় গত ১৩ ফেব্রুয়ারি।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like