প্রীতির বয়ফ্রেন্ড ‘জেনে’ আসলে কে?

Untitled-11455952433বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতার বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি বলিপাড়ায়। এখনও চর্চিত হচ্ছে তার বিয়ের বিষয়। কিছুদিন আগে সংবাদমাধ্যমের ওপর ক্ষিপ্ত হয়ে প্রীতি জিনতা তার টুইটার অ্যাকাউন্টে জানিয়েছিলেন, বিয়ে করছেন না তিনি। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই আবার শুরু হয় এ অভিনেত্রীর বিয়ের গুঞ্জন।

সম্প্রতি শোনা যাচ্ছে- এ মাসেই নাকি শুভ পরিণয় সেরে ফেলবেন তিনি। কেউ আবার বলছে এপ্রিলে বিয়ে করবেন প্রীতি। আর তিনি বিয়ে করতে যাচ্ছেন আমেরিকান বয়ফ্রেন্ড জেনে গুডএনাফকে। কিন্তু কে এই জেনে গুডএনাফ? তার পরিচয় আসলে কী?

বলিউড অভিনেত্রী হিসেবে তার বয়ফ্রেন্ড যে হাইক্লাস হবে তাতে সন্দেহ নেই। কিন্তু এই গুডএনাফ যে সম্পূর্ণ অপরিচিত মুখ। প্রীতির সাবেক প্রেমিক নেস ওয়াদিয়া তাও না হয় পরিচিত মুখ ছিলেন। কিন্তু এই এনাফকে তো কেউ চেনে না।

তবে চেনে না বললে ভুল হবে। কারণ এ দেশে তিনি অপরিচিত মুখ হলেও আমেরিকায় তিনি মোটেই অপরিচিত নন। লস অ্যাঞ্জেলসের প্রভাবশালী ব্যক্তিরা খুব ভালো করেই চেনেন জেনে গুডএনাফকে। সেখানে তিনি অন্যতম সেরা ফিনানশিয়াল কনসালটেন্ট। মার্শাল স্কুল অব বিজ়নেস থেকে গ্র্যাজুয়েশন করেছেন তিনি। এখন আমেরিকায় হাইড্রোইলেকট্রিক পাওয়ার কোম্পানি অনলাইন অ্যানার্জির ফিন্যান্স ডিপার্টমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট।

গত কয়েক বছর আগে প্রীতি যখন আমেরিকায় গিয়েছিলেন, তখনই তাদের আলাপ হয়। নিজের পরিবারের সঙ্গে দেখা করার আগে গুডএনাফের সঙ্গে অনেকটা সময় কাটান প্রীতি। শোনা যায়- নেস ওয়াদিয়ার সঙ্গে ব্রেক আপের পর প্রীতিকে স্থিতিশীল হতে নাকি অনেক সাহায্য করেছিলেন তিনি। প্রীতি যে নেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিলেন তার অন্যতম প্রত্যক্ষদর্শী হিসেবে জেনের নাম ছিল।

জানা গেছে- লস অ্যাঞ্জেলসে ঘরোয়াভাবে সম্পন্ন হবে প্রীতির আর জেনের পরিণয়। তারপর ভারতে হবে গ্র্যান্ড সেরেমনি। প্রীতি বিয়ের পোশাক তৈরি করে দিবেন মণীশ মালহোত্রা। ক্রিশ্চান ও রাজপুত, দু’মতেই তারা বিয়ে করবেন।

-রাইজিংবিডি

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like