অনুষ্কার কথা বলতেই চটে গেলেন বিরাট ( ভিডিও)

anushka_virat

বিনোদন ডেস্ক: কিছুদিন ধরেই খবরটা কানে আসছিল। কিন্তু খবরটা সত্যি কিনা তা নিয়ে সংশয় ছিল। এবার সেই সংশয় মোটামুটি দূর হয়ে গেল বিরাটের আচরণে। অনুস্কার কথা উঠতেই বেজায় চটে গেলেন। যেমন বুক চিতিয়ে অনুষ্কার সঙ্গে ‘ডেটিং’য়ের কথা বলেছিলেন, ঠিক তার উল্টোটাই দেখা গেল বিচ্ছেদের প্রসঙ্গে।

বেশ কিছুদিন ধরেই এক ফ্রেমে দেখা যাচ্ছিল বিরাট-অনুষ্কাকে। বিরাটের খারাপ পারফরম্যান্স থেকে ভারতের হার সবকিছুতেই জুড়ে দেওয়া হচ্ছিল অনুষ্কাকে। কিন্তু সবসময়ই পাশে থেকে অনুস্কাকে রক্ষা করছিলেন বিরাট। এই সুখের সংসারে ভাঙন ধরল ‘সংসার’ বাঁধতে গিয়ে। বিয়ের প্রস্তাব দিলে বিরাটের সে প্রস্তাবে সোজাসুজি না বলে দেন বলিউড অভিনেত্রী। কারণ হিসাবে শোনা যাচ্ছে, বিরাট নাকি অনুষ্কাকে কেরিয়ার ছেড়ে রান্নাবান্নায় মন দিতে বলেছিলেন।

এই দাবি মোটেই পছন্দ হয়নি অনুষ্কার। আর তারপরই নাকি ভেঙে যায় জুটি। এই ভাঙন কি সত্যিই ভাঙন নাকি মনকষাকষি, ‘টিসট’ ঘড়ির প্রেস কনফারেন্সে এসে এই প্রশ্নেরই মুখোমুখি হতে হয় ভারতীয় ব্যাটসম্যানকে। মিডিয়ার এই অতর্কিত আক্রমণে তিনি মেজাজ হারিয়ে ফেলেন। তারপর অবশ্য নিজেকে সামলে শুধু ‘প্রফেশনাল’ প্রশ্নই করতে বলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like