ভ্যালেন্টাইন পার্টিতে আর্শিনা প্রিয়ার গানে মুগ্ধ এরশাদ

বিনোদন ডেস্ক: জনপ্রিয় মডেল কোরিওগ্রাফার ও সংগীতশিল্পী আর্শিনা প্রিয়ার গানে মুগ্ধ হয়েছেন সাবেক প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি অ্যাডভোকেট শাহজাদী নাহিনার আয়োজনে ভ্যালেন্টাইন বারবিকিউ পার্টিতে দেখা হয় তাদের। আয়োজনে সংগীত পরিবেশন করেন প্রিয়া।

গত বৃহস্পতিবার রাতে আর্শিনা প্রিয়া অনুষ্ঠানের কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেন। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘মূলত ঘরোয়া আয়োজন ছিল ওটা। যেহেতু এটা ব্যক্তিগত আয়োজন তাই বেশি কিছু বলতে চাই না। সাবেক প্রেসিডেন্ট আমার গান শুনে প্রশংসা করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন।’

গুলশানে অ্যাডভোকেট শাহজাদীর বাসভবনে আয়োজিত এ ঘরোয়া আয়োজনে দলীয় নেতৃবৃন্দ ছাড়াও সেলিব্রেটিদের অনেককেই দেখা গেছে। উপস্থিত ছিলেন আঁখি আলমগীর, সংগীতশিল্পী স্বপ্নিল সজিবসহ আরো অনেকেই।

উল্লেখ্য, দুই বছর কানাডায় পড়াশোনা শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন প্রিয়া। ফিরেই প্রথম গানের অ্যালবামের কাজ শেষ করেছেন। অ্যালবামটির সুর ও সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, পংকজ, আহমেদ হুমায়ন, প্রতীক হাসান ও শান। খুব শিগগিরই অ্যালবামটি রিলিজ হবে।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like