হলিউডের বিপজ্জনক ভিলেন প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়া ও ডোয়াইন জনসন

প্রিয়াঙ্কা চোপড়াকে ভয় পায় কে? উত্তরটা হলো ডোয়াইন জনসন! অবশ্য বাস্তবে নয়, পর্দায় তাকে ভয় পাবেন রেসলিংয়ের দ্য রক। ‘বেওয়াচ’ ছবিতে ভিলেন ভিক্টোরিয়া লিডস চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এই সুপারস্টার।

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অ্যালেক্স পারিশ চরিত্রে অভিনয় করে পশ্চিমাদের মন জয় করেছেন প্রিয়াঙ্কা। এবার হলিউডে আরও বড় একটি কাজ বাগিয়ে নিয়েছেন তিনি। ‘বেওয়াচ’ ছবিতে হলিউডের অ্যাকশন তারকা ডোয়াইন জনসনের সঙ্গে দেখা যাবে তাকে। এরই মধ্যে পিপল ম্যাগাজিনে দ্য রকের সঙ্গে তার একটি স্থিরচিত্র প্রকাশিত হয়েছে।

ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে খবরটি দিলেন ডোয়াইন জনসন। এতে প্রিয়াঙ্কাকে ভারতের সবচেয়ে বড় তারকা হিসেবে উল্লেখ করেছেন তিনি। তার কথায়, ‘তিনি বিশ্বের বড় তারকাদের মধ্যে অন্যতম। দারুণ মেধাবী, আকর্ষণীয় ও একই সঙ্গে ভীষণ বিপজ্জনক একটি চরিত্রের জন্য যুতসই এমন একজনেকে পেয়েছি। আগামী সপ্তাহে আমরা কাজ শুরু করবো।’

সাগরপাড়ে ধারণকৃত ভিডিওটি পরে ফেসবুক পেজে দিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানোর সময় হলো। ‘বেওয়াচ’ ছবিতে ডোয়াইন দ্য রক জনসনের সঙ্গে অভিনয় করবো। নেতিবাচক হওয়ার জন্য সেরাটা উজাড় করে দেবো। কেমন করলাম দেখলেই বুঝবেন!’

সমুদ্র সৈকতের লাইফগার্ডদের জীবনযাপন নিয়ে নির্মিত আশি ও নব্বই দশকের জনপ্রিয় টিভি সিরিজ ‘বেওয়াচ’ অবলম্বনে তৈরি হবে ছবিটি। সেথ গর্ডনের পরিচালনায় এটি মুক্তি পাবে আগামী বছরের মে মাসে। এতে আরও থাকছেন জ্যাক অ্যাফ্রন ও আলেক্সান্ড্রা ড্যাডারিও।

বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like