ঢাকায় আসছেন বলিউডের তিন শিল্পী

বিনোদন ডেস্ক: গত কয়েক বছর ধরে ঢাকায় ভারতীয় তারকাদের আনাগোনা যেন বেড়েই চলেছে। আজ অরিজিৎ সিং, তো কাল ঋত্বিক রোশান, পরশু অনুপম! আর এবার ঢাকা মাতাতে আসছেন ভারতের আরো তিন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বিশাল দাদলানি, শেখর রবজিয়ানি এবং শ্রুতি পাঠক।

‘এ নাইট উইথ বিশাল-শেখর’ নামের একটি কনসার্টে অংশ নিতেই আসছে মাসে ঢাকায় আসছেন ভারতীয় সঙ্গীতের এই সময়ের তিন তারকা শিল্পী। কনসার্টটি যৌথভাবে আয়োজন করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট ৩৬০ ডিগ্রি এবং টাইম স্কয়ার।

আয়োজকসূত্রে জানা গেছে, মার্চের ১১ তারিখে একটি কনসার্টে অংশ নিতেই প্রথমবারের মত ঢাকায় আসছেন বিশাল দাদলানি, শেখর এবং শ্রুতি। এদিন সন্ধ্যা ৭টায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনের ‘নবরাত্রি’ হলে গাইবেন তারা। প্লাটিনাম, গোল্ড এবং সিলভার এই তিন ক্যাটাগরিতে আসছে ২৫ ফেব্রুয়ারি টিকেট ছাড়া হবে বলেও জানা গেছে।

প্রসঙ্গত, ঢাকা মাতাতে আসা ভারতীয় এই তিন শিল্পীই বলিউডের ছবিতে গানের জন্য খ্যাত হয়ে আছেন। ইন্ডিয়ান আইডলের বিচারক হিসেবে বিশাল দাদলানির খ্যাতি থাকলেও তিনি মূলত ভারতীয় জনপ্রিয় রক ব্যান্ড পেন্টাগ্রামের ভোকাল হিসেবে প্রখ্যাত। এছাড়া চেন্নাই এক্সপ্রেস, ওম শান্তি ওম এবং আই হেট লাভ স্টোরি ছবিতে সঙ্গীত পরিচালনা করে পুরস্কারও অর্জন করেছেন তিনি। অন্যদিকে শেখর ও শ্রতিও বলিউডের সব জনপ্রিয় ছবিতে গান গেয়ে শ্রোতাপ্রিয়তা অর্জন করেছেন।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like