পাকিস্তানি মাহিরার সঙ্গে দেখা মিললো শাহরুখের

বিনোদন ডেস্ক:  চলতি বছরে ভিন্নরূপে, ভিন্নঢঙে আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গেল বছরে মাত্র একটি ছবি মুক্তি পেলেও চলতি বছরে মুক্তি পাবে তার দুটি ছবি। একটি ‘ফ্যান’ এবং অন্যটি ‘রইস’। বর্তমানে ‘রইস’ নামের ছবিটি নিয়ে ব্যস্ত আছেন তিনি। আর এই ছবির শুটিংস্পটে প্রথমবার পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে দেখা মিললো শাহরুখের!

আগে থেকেই শোনা যাচ্ছিল যে রাহুল ধোলাকিয়ার চলতি বছরের আলোচিত ছবি ‘রইস’-এর মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে পাকিস্তানি অভিনেত্রী মাহিরার। তাও আবার যেন তেন কোনো অভিনেতার বিপরীতে নয়! একেবারে কিং খান শাহরুখের সঙ্গে! তাই শাহরুখের সঙ্গে মাহিরাকে নিয়ে মিডিয়ায় আগ্রহের কমতি ছিল না। যদিও মাহিরা শুটিংয়ে যুক্ত হয়েছেন আগেই, কিন্তু শাহরুখের সঙ্গে তাকে দেখা যায়নি একবারো।

রইসের শুটিংয়ে শাহরুখ…

আর এবার সেই কাঙ্ক্ষিত ক্ষণটি! মানে শাহরুখের সঙ্গে শুটিংয়ে প্রথমবার দেখা মিললো পাকিস্তানি মাহিরার!

বর্তমানে ছবিটি শুটিং চলছে গুজরাটের ভূজে। যেখানে আছেন পুরো ‘রইস’ টিম। গেল বছরের নভেম্বরে অসহিষ্ণুতা নিয়ে কথা বলায় শাহরুখকে সেখানকার বিশ্ব হিন্দু পরিষদের কর্মীরা শুটিং করতে বাধা দেয়। এমনকি শাহরুখের গাড়ি লক্ষ্য করে সম্প্রতি হামলাও করে।

প্রসঙ্গত, ১৯৮০ দশকের গুজরাটের সহিংসতা, রাজনীতিই উঠে আসবে ‘রইস’ ছবিতে। ভোটের রাজনীতি আশির দশকে গুজরাটে কতোটা নোংরা ছিল, এবং এই রাজনীতিকে ঘিরে অ্যালকোহল, যৌনব্যবসা, এবং অবৈধ মাদক ব্যবসার যে রমরমা চলতো পুরো সময়জুড়ে এসবই উঠে আসবে ছবিতে। ‘রইস’-এ একজন রাজনৈতিকের চরিত্রে দেখা যাবে শাহরুখকে মিয়া ভাই চরিত্রে। শাহরুখ ছাড়াও ছবিতে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like