কক্সবাজারে মাহফুজ আনামের বিরুদ্ধে ৩য় মানহানি মামলা

anam_420594052নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৬ ফেব্রুয়ারি: ২০০৮ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নামে ‘মিথ্যা ও কাল্পনিক’ সংবাদ প্রচারের দায়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে কক্সবাজারে আরও একটি মানহানি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে ৩টি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে কক্সবাজারে জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল বাদী হয়ে আরও দুটি মামলা দায়ের করা হয়।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক উজ্জ্বল কর বাদী হয়ে মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অরুণ পালের আদালতে ৬০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেন বলে জানান বাদীর আইনজীবী অরুপ বড়ুয়া তপু।
শুনানি শেষে আদালত মামলাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) কে নির্দেশ দিয়েছেন।

এর আগে গত ১১ ফেব্রুয়ারী একই আদালতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও মহেশখালী পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগ নেতা সরওয়ার আজম বাদী হয়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে একই অভিযোগে ৫০ ও ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে একটি মামলা কক্সবাজার সদর মডেল থানায় এবং অপর মামলাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) কে নির্দেশ দিয়েছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like