আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের গণ সংবর্ধনা মঙ্গলবার

indexসংবাদ বিজ্ঞপ্তি, ১৫ ফেব্রুয়ারি : কক্সবাজার জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভপতি এডভোকট সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমানকে মঙ্গলবার গণ সংবর্ধনা দিবে কক্সাবজার পৌর আওয়ামীলীগ। বিকেল ৩ টায় শহরের শহীদ দৌলত ময়দানে এই সংবর্ধনা দেয়া হবে।

গন সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজারের জেলা পরিষদের প্রশাসক ও সাবেক সংসদ সদস্য মোস্তাক আহম্মদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আইনজীবি সমিতির  সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এডঃ এ কে আহম্মদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ সিআইপি, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেকউল্লাহ রফিক, সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। এছাড়াও কক্সবাজার জেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এই গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখবেন।

পৌর আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত  কক্সবাজার জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভপতি এডঃ সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে গণ সংবর্ধনা এই গন সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করারা জন্য আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতি আহবান জানিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক উজ্জ্বল কর।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like