অল্পের জন্য প্রাণে বাঁচলেন অমিতাভ-আমির

aamir-amitabh1455516926বিনোদন ডেস্ক : অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন এবং মি. পার্ফেক্টশনিস্ট আমির খান। ১৪ ফেব্রুয়ারি মুম্বাইয়ে ‘মেক ইন ইন্ডিয়া’ অনুষ্ঠান চলাকালে হঠাৎ মঞ্চে আগুন লেগে যায়। এদিকে, আগুন লাগার মিনিট পাঁচেক আগেও মঞ্চে ছিলেন অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেমা মালিনী, আমির খান, বিবেক ওবেরয়, শ্রেয়স তলপাড়ে ও প্রসূন যোশি। এছাড়া উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবীশও।

জানা গেছে, সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হওয়ার পরই স্টেজে আগুন লাগে। সমুদ্রের পাশে হওয়ার বাতাসে আগুন অতি দ্রুত ছড়িয়ে যেতে শুরু করে। পরবর্তীতে দমকলকর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

ঘটনার বর্ণনা দিয়ে অভিনেতা আমির খান বলেন, ‘আমি মেকআপ ভ্যানে অপেক্ষা করছিলোম। এক ঘণ্টার মধ্যেই আমার পারফরমেন্স শুরু হওয়ার কথা ছিল। তখনই একজন স্টাফ আমাকে আগুন লাগার খবরটি জানায়। আমি বাইরে বের হয়ে দেখি মঞ্চে আগুন ধরেছে। এবং খুব দ্রুত আগুন ছড়িয়ে পরতে শুরু করে।’

ভারতের উন্নয়ন দেখানোর জন্য গত ১৩ ফেব্রুয়ারি  ‘মেক ইন ইন্ডিয়া’ অনুষ্ঠানটির উদ্বোধন করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনুষ্ঠানটি আরো কয়েক সপ্তাহ চলার কথা ছিল।

দেখুন : ‘মেক ইন ইন্ডিয়া’ অনুষ্ঠানে আগুন লাগার ভিডিও

সূত্র- রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like