ফিরে এসো অনুষ্কা

18Anushka-Virat-1

সম্পর্ক ভেঙে গিয়েছে। তবু অনুষ্কাকে মন থেকে সরাতে পারছেন না বিরাট। বার বার তাঁর জন্য মন কেমন করছে। তাই তিনিই অনেক চেষ্টা করছেন অনুষ্কার রাগ ভাঙাতে। এখানে বিরাটের জন্য কিছু আইডিয়া দেওয়া হল, যাতে তিনি প্রেমিকার অভিমান ভাঙাতে পারেন।

১) সারপ্রাইজ- হঠাত্‌ করে ‘সুলতানের’ সেটে চলে যেতে পারেন বিরাট। আর সেখানে গিয়ে ফিল্মি স্টাইলে এন্ট্রি নিয়ে অনুষ্কাকে চমকে দিতে পারেন। আজকের দিনে এভাবে প্রেমিকাকে সারপ্রাইজ দিলে আর রাগ করে থাকতে পারবেন না অনুষ্কা।

২) ক্যান্ডেল লাইট ডিনার- আমরা সবাই জানি কারও মন জয় করতে হলে শুধু মিষ্ট মিষ্টি কথায় চলে না। পাকস্থলীর সঙ্গে মনের অনেকটা যোগ রয়েছে। প্রেমের কথা ছাড়াও ভালো খাবারও মন ভালো করতে খুব সাহায্য করে। তাছাড়া প্রেমিকা অনুষ্কাকে খুশি করতে বিরাট এর আগেও নিজে হাতে রান্না করে খাইয়েছেন। সেই একই উপায় আজ যদি বিরাট অনুষ্কার শেফ হয়ে যান, আর তাঁর পছন্দের বিভিন্ন ডিশ নিজে হাতে রান্না করে খাওয়ান, তাহলে অনুষ্কার রাগ ম্যাজিকের মতো গলে জল হয়ে যেতে পারে।

৩) ডেটিং- সেটের কারও হাত দিয়ে অনুষ্কাকে ডেটিংয়ে যাওয়ার কথা লিখে চিঠি পাঠাতে পারেন বিরাট। আশা করা যায় অনুষ্কা বিরাটের অনুরোধ ফেলতে পারবেন না। আর ডেটিংয়ে গিয়ে কোনও পুরনো কথা নয়। একটা রোম্যান্টিক পরিবেশ তৈরি করুন। আর খুব প্রেম করুন। মেয়েরা সাধারণত এই ধরণের প্যামপার খুবই পছন্দ করেন।

৪) আদিত্য রয় কাপুর আর ক্যাটরিনা কাইফকে দেখে অনুপ্রেরণা- ফিতুর দেখাতে নিয়ে যান বিরাট অনুষ্কাকে। দেখবেন সেখানে সারা সিনেমা জুড়ে আদি আর ক্যাট একে অপরকে কত ভালোবেসেছেন। একে অপরকে গালাগালি করেছেন। তার পরেও অনুভব করেছেন যে, তাঁরা একে অপরকে ছেড়ে থাকতে পারেন না। আশা করা যায় ফিতুর দেখার পর অনুষ্কার মনও ভালো হয়ে যেতে পারে।

৫) সুলতানের সাহায্য- যদি কোনও কিছুতেই অনুষ্কার রাগ না কমে, তাহলে বিরাট আপনি অবশ্যই লাভগুরু সুলতানের কাছে সাহায্য নিন। এবার একমাত্র তিনিই আপনাকে সাহায্য করতে পারেন। তিনি খুবই হেল্প ফুল। আর এই সমস্ত প্রেমের ব্যাপারে তাঁর আইডিয়া ম্যাজিকের মতো কাজ করতে পারে।

সূত্র জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like