জাতীয় সম্পদ রক্ষা জেলা কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি, ১৩ফেব্রুয়ারি

indexজাতীয় সম্পদ রক্ষার আন্দোলন কোনো ব্যক্তি বা গোষ্ঠির স্বার্থরক্ষার জন্য নয়। জাতীয় স্বার্থ ও অর্থনীতির স্বয়ংবরতা অর্জনের জন্য। তাই জাতীয় সম্পদ নিয়ে অসম চুক্তি, পরিবেশ বিধ্বংসী কর্মকান্ড ও বহুজাতিক কোম্পানীর স্বার্থরক্ষার বিরুদ্ধে দেশপ্রেমিক জনতাকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শনিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত তেল-গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি কক্সবাজার জেলা শাখার এক সভায় সংগঠনের প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় সমন্বয়ক রুহিন হোসেন প্রিন্স এ কথা বলেন।

তিনি প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় জনগণকে সচেতন করে জাতীয় সম্পদ রক্ষার আন্দোলনকে জোরদার করার আহবান জানান কক্সবাজারবাসীর প্রতি।

জাতীয় কমিটির জেলার শাখার সংগঠক সমীর পালের সভাপতিত্বে এবং সদস্য সচিব করিম উল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নুরুল আবছার, শ্রমিক নেতা এ কে ফরিদ আহমদ, গিয়াস উদ্দিন, অভিজিৎ পাল কাজল, রফিকুল আহসান বুলবুল, অনিল দত্ত, আ ন ম মোয়াজ্জেম হোসেন রিয়াদ, মংথেœহ্লা রাখাইন, শহীদ উল্লাহ শহীদ, আমান উল্লাহ, সৌরভ দেব ও জিকু পাল।

সভায় জাতীয় কমিটির জেলা শাখার আহবায়ক ইদ্রিস আহমদ গুরুতর অসুস্থ হওয়ায় কমিটি পুন:গঠন করা হয়। এতে সংগঠনের সমন্বয়ক নুরুল আবছারকে জেলা কমিটির আহবায়ক এবং করিম উল্লাহকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like