‘ইয়াবা ব্যবসার সাথে বিন্দুমাত্র সংর্শ্লিষ্টতা নেই’ : এমপি বদি

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজারটাইমসডটকম, ১৩ ফেব্রুয়ারি

teknaf pic (tsu) 13-2-16উখিয়াটেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি আরো দাবি করেছেন ইয়াবা ব্যবসার সাথে তার বিন্দুমাত্র সংর্শ্লিষ্টতা নেই।

তিনি বলেছেন, যারা এসব কুৎসা রটাচ্ছে তাদের কাছে সঠিক তথ্য থাকলে সত্য প্রমাণ করুক এটা আমি চাই। কোন ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে তিনি একটি টাকাও নেননি।  জনগনের ভালবাসা  ও উন্নয়ন কর্মকান্ড দেখে ঈষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমি সবসময় সাংবাদিকদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকব।

শনিবার বিকালে টেকনাফ পৌরসভার রাশিয়ান হ্যাচারীর প্রাঙ্গণে উখিয়া-টেকনাফের এমপি আবদুর রহমান বদির সাথে নবগঠিত টেকনাফ সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করেন। এ সময় নব গঠিত টেকনাফ সাংবাদিক  ইউনিটির নির্বাচিত নেতৃবৃন্দ এমপি বদির সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি আরও বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন একজন কলম সৈনিকের মূল দায়িত্ব। সেদিকে নজর রেখে সংবাদ লিখনীর মাধ্যমে সমাজ ও দেশের পরিবর্তন আনা সম্ভব। তাই প্রতিটি বিষয়ে গুরুত্ব দিয়ে কাজ করার জন্য সাংবাদিকদের আহবান জানান ।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এমএ জহিরসহ সাংবাদিক ইউনিটির নেতারা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like