সৎ, নিষ্ঠাবান সাংবাদিকতার পথিকৃৎ আলতাফ মাহমুদ

মিডিয়া ডেস্ক : নিজের মেধা, যোগ্যতা ও শ্রমের মধ্যদিয়ে আলতাফ মাহমুদ সাংবাদিকতা জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি আমাদের মাঝে সবসময় বেঁচে থাকবেন। সৎ, নিষ্ঠাবান সাংবাদিকতার পথিকৃৎ হিসেবে বিএফইউজেতে আলতাফ মাহমুদ অমর হয়ে থাকবেন।

শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে আলতাফ মাহমুদের স্মরণসভায় সাংবাদিক নেতারা এসব কথা বলেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এ স্মরণ সভার আয়োজন করে।

বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতি জাফর ওয়াজেদের সভাপতিত্বে  স্মরণ সভায় বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কামরুল হাসান খান, ঢাকা সংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজী রফিক, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান, সাংবাদিক নেতা মধুসুধন মণ্ডল প্রমুখ।

বক্তৃতায় ইকবাল সোবহান বলেন, ‘নিজের মেধা, যোগ্যতা ও শ্রমের মধ্যদিয়ে আলতাফ মাহমুদ সাংবাদিক জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি আমাদের মাঝে সবসময় বেঁচে থাকবেন।’

মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ‘সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ একজন সত্যিকারের ভাল মনের মানুষ ছিলেন। আমার দেখায় কাউকে মনে কষ্ট দিয়ে কথা বলেন নি। শুধু তাই নয় ইউনিয়নের নেতৃত্ব থেকে শুরু করে যে কোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে তিনি ছিলেন সুদৃঢ়।’

ওমর ফারুক চৌধুরী বলেন, ‘সৎ, নিষ্ঠাবান সাংবাদিকতার পথিকৃৎ হিসেবে বিএফইউজেতে আলতাফ মাহমুদ অমর হয়ে থাকবেন।’

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like