টেকনাফে ওসির বিদায় ও বরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ
কক্সবাজারটাইমসডটকম, ১২ফেব্রুয়ারি :

Teknaf pic(a)-12-02-2016সীমান্ত উপজেলা টেকনাফবাসীকে একটি কলংক তথা মানবপাচারের দুর্নাম আমি মুচে দিতে সক্ষম হয়েছি। দেশপ্রেম ও সকলের ঐকান্তিক প্রচেষ্টায় মুলত কলংক মোচন সম্ভব হয়েছে। টেকনাফ সীমান্ত দিয়ে এখন আর মানবপাচার হয় না। সৎ আন্তরিকতা থাকলে সবকিছুই সম্ভব হয়। নবাগত ওসি সকলের সহযোগীতায় সাহসিকতা নিয়ে আরেকটি কলংক তথা ইয়াবার বদনাম ঘুচিয়ে টেকনাফবাসীকে কলংকমুক্ত করবেন।

নবাগত ওসি বলেন, ইয়াবা, সন্ত্রাসী ও অপরাধীদের বিরুদ্ধে আমার অবস্থান জিরো টলারেন্স। টেকনাফকে কলংকমুক্ত করতে বিদায়ী ওসির মতই যা যা করা দরকার সকলের সম্মিলিত প্রচেষ্টায় সবকিছু করা হবে।
শুক্রবার বিকাল ৫টায় টেকনাফ মডেল থানায় অনুষ্টিত “ওসির বরণ-বিদায়” সভায় বিদায়ী ওসি মো: আতাউর রহমান খোন্দকার এবং নবাগত ওসি আব্দুল মজিদ উপরোক্ত কথাগুলো বলেন।

সাহসী-আপোষহীন ওসি আতাউর রহমান খোন্দকার তীক্ষèতা এবং স্বজনপ্রীতির উর্ধ্বে উঠে এ থানায় যোগদানের পর থেকে ১০লক্ষ পিচ ইয়াবা উদ্ধার, ৩০টি আগ্নেয়াস্ত্র, ২শ মানবপাচারকারী আটক সহ প্রশংসামুলক অপারেশন চালিয়ে পুলিশের সুনাম রীতিমত বাড়িয়ে দিয়েছেন।

২০১৪সনের ২৪ডিসেম্বর দায়িত্বভার গ্রহণ করে  তিনি এজনপদে পুলিশের কদর সমুন্নত করেছেন।

থানার হলরুমে উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মো: নুরুল হুদার সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, বিদায় ওসি মো: আতাউর রহমান খোন্দকার, নবাগত ওসি আব্দুল মজিদ, পৌর কাউন্সিলর আব্দুল্লাহ মনির, আওয়ামীলীগ নেতা জাহেদ হোসাইন, আবুল কালাম, প্রবীণ সাংবাদিক আবুল কালাম আজাদ, আশেকুল্লাহ ফারুকী, জাবেদ ইকবাল চৌধুরী, সাংবাদিক ইউনিটির সভাপতি শাহীন শাহ, সাংবাদিক ফোরামের সভাপতি আমান উল্লাহ আমান, সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুলু, এসআই গোফরানুল হক, এএসআই মাসুম প্রমুখ। উপ পুলিশ পরিদর্শক মো: মুফিজুল ইসলামের সঞ্চালনায় বিদায়-বরণ অনুষ্টানে নবাগত ও বিদায়ী ওসিকে সাংবাদিক, কমিউনিটি পুলিশ, থানা পুলিশ পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে বরণ এবং বিদায় জানান। টেকনাফের কর্মরত সাংবাদিক, কমিউনিটি পুলিশের সদস্য, ব্যবসায়ীগণ বরণ ও বিদায় সভায় উপস্থিত ছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like