শনিবার রাতে ঢাকায় যাত্রাবিরতি করবেন ফিলিস্তিনি প্রেসিডেন্ট

mahmoud_abbas_883493143

বাংলানিউজটোয়েন্টিফোর : পূর্ব ও দক্ষিণ-পূর্ব এশিয়া সফরের পথে শনিবার মাঝরাতে ঢাকার শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সংক্ষিপ্ত যাত্রাবিরতি করবেন ফিলিস্তিনি প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস।

এ সময় বিমানবন্দরে তাকে স্বাগত জানাবেন পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী। আরও উপস্থিত থাকবেন জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা সহ বাংলাদেশে নিযুক্ত সব আরব কূটনৈতিক মিশনগুলোর প্রধানরা।

ফিলিস্তিনি প্রতিনিধিদলে থাকবেন পররাষ্ট্রমন্ত্রী রিয়াদ আল মালকি, প্রেসিডেন্টের মুখপাত্র নাবিল আবু রোদিনি, কূটনৈতিক বিষয়ক বিশেষ পরামর্শক ড. মাজদি আল খালিদি, বিশেষ অর্থনৈতিক পরামর্শক মুস্তফা আবু আল রব এবং জর্দানে নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূত আত্তালাহ খায়রি ও

বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে মিলিত হবেন মাহমুদ আব্বাস। এ সময় আরও উপস্থিত থাকবেন ঢাকাস্থ ফিলিস্তিনি দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স ইউসুফ রামাদান।

উল্লেখ্য, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়া, জাপান সফরের অংশ হিসেবে শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এই যাত্রাবিরতি করবেন মাহমুদ আব্বাস। শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার সময় তাকে বহনকারী ফ্লাইট ঢাকায় পৌঁছাবে বলে জানিয়েছে ঢাকাস্থ ফিলিস্থিনি দূতাবাস।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like