রামুতে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

Tin bitoron mp picসংবাদ বিজ্ঞপ্তি, ১২ ফেব্রুয়ারি : রামুতে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুুপুরে দিকে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঢেউটিন বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও বিশেষ অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম।
প্রবীন শিক্ষাবিদ ও মুক্তিযোদ্ধা ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামু থানার ওসি (তদন্ত) মোহাম্মদ কায়-কিসলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জুবায়ের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিতীশ বড়–য়া, জেলা যুবলীগ নেতা পলক বড়–য়া আপ্পু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি ইউনুছ খান, আওয়ামীলীগ নেতা নুরুল হক, সাবেক ছাত্রনেতা মাসুদুর রহমান মাসুদ, মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু বক্কর ছিদ্দিক, খুনিয়াপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল্লাহ বিদ্যুৎ, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আজিজুল হক আজিজ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, প্রাকৃতিক দূর্যোগ কক্সবাজার ও রামুবাসীর জন্য অভিশাপে পরিণত হয়েছে। এ অঞ্চলের মানুষকে বন্যামুক্ত করতে সরকার বাঁকখালী নদীর উভয় পাড়ে বেড়িবাঁধ নির্মাণ ও খাল খননসহ ইতিমধ্যে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।
তিনি বলেন, এ সরকারের আমলে দেশে উন্নয়নের জোয়ার বইছে। বঙ্গবন্ধু তনয়া দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশকে একটি উন্নত রাষ্ট্রে রূপান্তরের জন্য কাজ করে যাচ্ছেন। এ দেশ অচিরেই উন্নত বিশ্বের সাথে যোগ হবে নিজেদের সফলতা নিয়ে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like