কক্সবাজার পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন নজিবুল ইসলাম

12660243_10153382934948806_1372368564_nসংবাদ বিজ্ঞপ্তি, ০৮ফেব্রুয়ারি : কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) হিসেবে আনুষ্টানিক ভাবে দায়িত্ব পেয়েছেন পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম। সোমবার সন্ধ্যায় কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে নজিবুল ইসলামের হাতে দায়িত্ব তুলে দেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও পৌর আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি ও জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।
কক্সবাজার জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে গত ৩১ জানুয়ারী সাধারন সম্পাদক নির্বাচিত হন পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান। মুজিবুর রহমান চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় পৌর আওয়ামীলীগের সভাপতি পদটি শূন্য হয়ে পড়ে। এর পরিপেক্ষিতে গতকাল জেলা আওয়ামীলীগের  সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সভাপতি পদে সিনিয়র সহ-সভাপতি নজিবুল ইসলামের হাতে  লিখিত ভাবে দায়িত্ব হস্তান্তর করেন।
পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হিসেবে নজিবুল ইসলামের হাতে দায়িত্ব হস্তান্তর উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।  দায়িত্ব হস্তান্তর সভায় বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা পৌর আওয়ামীলীগকে নজিবুল ইসলাম ও উজ্জলকরের নেতৃত্বে এগিয়ে যাওয়ার আহবান জানান। তিনি আসা করেন মুজিবুর রহমান চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সভাপতি থাকা কালীন সময়ে পৌর আওয়ামীলীগ যেই ভাবে রাজপথে সক্রীয় থেকে আওয়ামীলীগকে এড়িয়ে নিয়েগেছে, একই ভাবে নজিবুল ইসলাম ও উজ্জল করের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে যাবে।
সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদ্য বিদায়ি পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, পৌর আওয়ামীলীগ হলো কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রান। এই সঙ্গঠনের প্রতিটি নেতা কর্মী দলের প্রতি যেই আন্তরিকতা রয়েছে তা সারা দেশে দৃষ্টান্ত হয়ে আছে। তিনি আশা করেন, নজিবুল ইসলাম ও উজ্জল করের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ আরো ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে আরো শক্তিশাীল করবে।
এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) দায়িত্ব নিয়ে নজিবুল ইসলাম বলেন, মুজিবুর রহমান চেয়ারম্যানের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ যোই ভাবে ঐক্য বদ্ধ ছিলো। তেমনি ভাবে ভবিষৎএ তার ও উজ্জল করের নেতৃত্বে পৌ আওয়ামীলীগ ঐক্য বদ্ধ থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের হাতকে শক্তিশালী করবেন।
পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উজ্জল করের চঞ্চালনা এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এডঃ ফরিদুল ইসলাম, কৃষকলীগ নেতা রেজাউল করিম, এডঃ আয়াছুর রহমান, এডঃ ইছাক, মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া, এডঃ সুলতানুল আলম. এডঃ তাপস রক্ষিত, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদ প্রমুখ। এসময় পৌর আওয়ামীলীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ পৌর আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like