প্রথম ম্যাচেই সেরা সাকিব

shakib1454686720ক্রীড়া ডেস্ক : পাকিস্তান সুপার লিগে করাচি কিংসের হয়ে খেলছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। শুক্রবার লিগে নিজেদের প্রথম ম্যাচে লাহোরের মুখোমুখি হয় করাচি।

এই ম্যাচে মুশফিক খেলার সুযোগ না পেলেও সাকিব পান। তিনি সুযোগ পেয়েই নিজের জাত চেনান। বল ও ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স করে করাচি কিংসকে প্রথম জয়ের স্বাদ দেন।

শুক্রবার লাহোরর করা ১২৫ রান মাত্র ১৫.৫ ওভারে টপকে যায় করাচি। আর এই জয়টিকে মামুলি ব্যাপার বানিয়ে দেন সাকিব আল হাসান। তিনি বল হাতে ৪ ওভারে ২৬ রান দিয়ে ১ উইকেট নেন। আর ব্যাট হাতে করেন অনবদ্য ৫১ রান।

১২৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ রানেই ২ উইকেট হারিয়ে বসে করাচি। এরপর ব্যাট হাতে মাঠে নামেন সাকিব। উদ্বোধনী ব্যাটসম্যান লেন্ডাল সিমন্সকে সঙ্গে নিয়ে ১১.৫ ওভারে (৯.২১ গড়ে) ১০৯ রানের জুটি গড়েন।

এ যাত্রায় মাত্র ৩৫ বলে ৩টি চার ও ৩টি ছক্কায় ৫১ রান করে আউট হন। তখন করাচি জয় থেকে মাত্র ১৩ রান দূরে ছিল। এরপর শোয়েব মালিককে সঙ্গে নিয়ে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন সিমন্স। ৪৬ বলে ৮টি চার ও ২টি ছক্কায় অপরাজিত ৬২ রান করে বেস্ট পারফরমার হন সিমন্স।

আর অলরাউন্ড নৈপূণ্য প্রদর্শন করে ম্যাচসেরা নির্বাচিত হন বাংলাদেশের সাকিব আল হাসান। ম্যাচসেরার পুরস্কার হিসেবে সাকিবের হাতে ৪ হাজার ৫০০ ডলারের চেক তুলে দেওয়া হয়।

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like