এক গল্পে দশ সিনেমার ঘোষণা!

বিনোদন ডেস্ক: ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজিকে মনে করা হচ্ হলিউডের ইতিহাসে সবচেয়ে বিশাল ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি। কারণ, এখান থেকে ৭টি সিনেমা ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে, এবং সবগুলোই হয়েছে সুপার হিট! ফিউরিয়াস-৮ ছবিটিরও এরইমধ্যে চলছে পুরোদমে কাজ। প্রকাশ হয়েছে প্রথম পোস্টারও। আর এবার একই গল্প নিয়ে ১০টি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ছবির অন্যতম অভিনেতা ও প্রযোজক ভিন ডিজেল!

হ্যাঁ। ‘ইউনিভার্সাল পিকচার্স’ নাকি ভিন ডিজেলকে ‘ফিউরিয়াস’ ভক্তদের একটি বিশেষ খবর জানাতে বলেছিল। আর তাই সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই স্টুডিওর আগে তিনিই ভক্তকূলের উদ্দেশে জানালেন ‘দুই দশক, ১০টি ছবি, একটি গল্প।’ তারমানে ফাস্ট এন্ড ফিউরিয়াস ৯ ও ১০ -এর সিক্যুয়ালও নির্মাণ করবে তারা! ২০১৯ সালের ১৯ এপ্রিল রিলিজ় হবে ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯। আর ছবির দশম সিক্যুয়াল মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০২১-এর এপ্রিলে।

প্রসঙ্গত, সম্প্রতি লাতিন আমেরিকার দেশ কিউবায় ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এর শুটিং করার জন্য লোকেশন পছন্দ করেছেন নির্মাতা গ্যারি গ্রে। সেখানে বিভিন্ন জায়গা ঘুরে ‘ফিউরিয়াস ৮’-এর জন্য প্রথম পছন্দ হিসেবে কিউবাকে নির্বাচিত করেছেন এবং ঘোষণাও দিয়েছে ছবির ডিস্ট্রিবিউটর ‘ইউনিভার্সাল পিকচার্স’। শিগগিরেই শুরু হবে শুটিং। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন ভিন ডিজেল, এবং ডেন জনসন। আসছে বছরের এপ্রিলে ছবিটি মুক্তি পেতে পারে।

-বাংলামেইল

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like