পূর্ব ভারুয়াখালী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন

porskar_bitoroniনিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও, কক্সবাজারটাইমসডটকম, ০১ ফেব্রুয়ারী: কক্সবাজার সদর উপজেলার পূর্ব ভারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১০টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মঈন উদ্দীনের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন- উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মাজহারুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন- ভারুয়াখালীর ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবাদুল হক। বক্তব্য রাখেন- ভারুয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু শামা সওদাগর, সাবেক চেয়ারম্যান আমিনুল হক, সেক্রেটারী মোতাহেরুল হক।
উপস্থিত ছিলেন- প্যানেল চেয়ারম্যান শামসুন্নাহার কলিম, ফরিদুল আলম ভুঁইয়া, এডভোকেট নেজামুল হক, এডভোকেট মোহাম্মদ জাফর আলম, মাষ্টার জয়নাল আবেদীন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিদ্যালয়ের অন্যতম উদ্যোক্তা পরিচালক ও প্যানেল চেয়ারম্যান ফজলুল হক এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মঞ্চে উপস্থিত হলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মঈন উদ্দীন ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
প্রধান অতিথির বক্তব্যে দূর্গম এ এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে দিতে এলাকার শিক্ষানুরাগীরা যে চ্যালেঞ্জ গ্রহণ করেছেন তা আগামীতে আরো বেগবান করতে তিনি সম্ভব সব রকম সহযোগিতার আশ্বাস দেন এবং বিগত জেএসসি পরীক্ষায় এ বিদ্যালয় থেকে প্রথমবার অংশগ্রহণ করে শতভাগ সাফল্যের কৃতিত্ব অর্জন করায় তিনি সন্তোষ প্রকাশ করে বিদ্যালয়টির উন্নয়নে এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পরে তিনি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like