কক্সবাজার থেকে রংপুরে গিয়ে শিশু মিজান পুলিশ হেফাজতে

mizan1454322017রাইজিংবিডি: খালার সঙ্গে কক্সবাজার থেকে রংপুরে গিয়ে মিজানুর রহমান নামে ১২ বছর বয়সের এক ছেলে। এরপর খালা তাকে ফেলে চলে গেলে  ঠিকানা হারিয়ে ফেলে সে। বর্তমানে ছেলেটি  রংপুর  কোতোয়ালি থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত শনিবার শহরের খামার মোড় এলাকায় তাকে পাওয়া যায়। এসময় ওই এলাকার জনৈক আব্দুল আজাদ তাকে উদ্ধার করে কোতোয়ালি থানায় হস্তান্তর করেন।  এ ব্যাপারে একটি জিডি করা হয়।

জিডিতে উল্লেখ করা হয়েছে, মিজানুর রহমানের বাবার নাম মৃত কামাল হোসেন। তার অভিভাবক খালা হাসিনা বেগমের (২১) সঙ্গে বাসযোগে  ২৯ জানুয়ারি রংপুরে আসে। এরপর খালা তাকে ফেলে চলে যান। তার খালার বাবার নাম কবির আহম্মেদ এবং মায়ের নাম আনোয়ারা বেগম। ঠিকানা দেওয়া হয়েছে কক্সবাজার সৈকতপাড়া। খালা হাসিনার সঙ্গে একটি মোবাইল ফোন ছিল যার নম্বর ০১৮৩৩৪৭৮৫৬১। বর্তমানে নম্বরটি বন্ধ রয়েছে।

কোতোয়ালি থানার এএসআই রবিউল ইসলাম জানান, আমরা কক্সবাজার থানায় ফ্যাক্স পাঠিয়েছি। ছেলেটির অভিভাবকের সন্ধানের চেষ্টা চলছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ছেলেটির প্রকৃত পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে। বর্তমানে সে কোতোয়ালি থানায় রয়েছে।

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like