সোনম-বিয়ন্সের ভিডিও নিয়ে বিতর্কের ঝড়

sonam-beyonce-coldplay1454306854বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লে’র মিউজিক ভিডিও ‘হিম ফর দ্য ইউকেন্ড’। এতে দেখা গেছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর এবং বিখ্যাত পপ সংগীত শিল্পী বিয়ন্সে নোলসকে। মুক্তির পর থেকে ভিডিওটি সাড়া জাগালেও এটি নিয়ে বিতর্কও হচ্ছে অনেক।

আন্তর্জাতিক কোনো ব্যান্ডের মিউজিক ভিডিওতে দেখা যাবে সোনম কাপুরকে। তার ওপর আবার যদি হয় কোল্ডপ্লে’র মতো জনপ্রিয় কোনো ব্যান্ড তাহলে তো কথাই নেই। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন ভারতীয়রা। কিন্তু ভিডিওটির দেখার পর হতাশ হতে হয়েছে তাদের। কারণ তাদের মতে, গৎবাঁধা ভারতকে তুলে ধরা হয়েছে মিউজিক ভিডিওতে। যা দেখে মোটেই সন্তুষ্ট হতে পারেননি তারা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ নিয়ে শুরু হয়েছে বিতর্কের ঝড়। বলা হচ্ছে, প্রাশ্চাত্যের সিনেমা কিংবা মিউজিক ভিডিও সবখানেই দক্ষিণ এশিয়ার নেতিবাচক দিকগুলোই তুলে ধরা হয়। এই মিউজিক ভিডিওটিতেও তেমনটাই হয়েছে। এমনকি সোনমের নাম ব্যবহার করা হলেও তাকে ভিডিওটিতে ব্যবহার করা হয়েছে খুবই অল্প সময়ের জন্য। এছাড়া সাংস্কৃতিক যে দিকগুলোকে দেখানো হয়েছে তাও ঠিকভাবে তুলে ধরা হয়নি বলে মন্তব্য করেছেন অনেকে।
দেখুন : ‘হিম ফর দ্য ইউকেন্ড’ মিউজিক ভিডিওটি


-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like