বাংলাদেশের যা অর্জন তা আওয়ামী লীগের : সৈয়দ আশরাফ

1নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ৩১ জানুয়ারি : আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশের যা কিছু অর্জন তা কেবল মাত্র আওয়ামীলীগের সময়ের। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের সব ক্ষেত্রে উন্নয়ন হয়। দেশের অর্থনৈতিক উন্নয়নথেকে শুরু করে খেলাধূলার ক্ষেত্রে যে উন্নয়ন তাকেবল আওয়ামীলীগের সময়ের।
রোববার দুপুরে কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত মাঠে জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বেলা ১২ শুরু হওয়া সম্মেলন প্রথম অধিবেশনের উদ্বোধন করেন আওয়ামীলীগের কেন্দ্রিয় নেতা গণপূর্ত মন্ত্রী মোশারফ হোসেন।
এতে প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দীর্ঘ ১২ বছর ধরে আওয়ামীলীগের সম্মেলন না হওয়ার ঘটনাকে নেতৃত্বের দূর্বলতা উল্লেখ্য করে বলেন, এ ১২ বছরে ৪ জন সভাপতি ও ৪ জন সাধারণ সম্পাদক হতেন। সম্মেলন না হওয়া নেতৃত্ব তৈরী হয়নি।

14
সভায় বিশেষ অতিথি আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া মধ্য রাতে উল্টা-পাল্টা জিনিস খেয়ে বেসামাল হয়ে যান। তাই তিনি শহীদদের নিয়ে কথা বলে বেসামাল কথা বলে থাকতে পারেন।
জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আহমদ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদের পরিচালনায় সম্মেলনে ড. হাসান মাহমুদ, রীব বাহাদুর সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like