পেকুয়ায় প্রবাসীর বাড়িতে হামলা : ছাত্রী সহ আহত ৩

hamla-30.01.16পেকুয়া প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ৩০ জানুয়ারি: পেকুয়ায় এক প্রবাসির বাড়িতে হামলা ও লুটপাট সংঘটিত হয়েছে। এ সময় দূর্বৃত্তদের ছোঁড়া ইট পাটকেলের আঘাতে স্কুলছাত্রী সহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শনিবার দিবাপূর্ব গভীর রাতে পেকুয়া সদর ইউনিয়নের সাবেক গুলদি চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনায় আহতরা হলেন একই এলাকার সৌদি প্রবাসী বদিউল আলমের স্ত্রী নুরুন্নাহার বেগম (৪২), হেলাল উদ্দিনের স্ত্রী বুলবুল আকতার (৩০) ও জয়নাল আবেদীনের মেয়ে পেকুয়া জিএমসির দশম শ্রেনীর ছাত্রী সালমা আকতার (১৫)।
স্থানীয়রা জানিয়েছেন, গভীর রাতে চরপাড়া এলাকার সৌদি প্রবাসী বদিউল আলমের বাড়িতে একদল দুর্বৃত্ত হানা দেয়। এ সময় দুর্বৃত্তরা প্রবাসীর বসত বাড়িতে প্রবেশ করে লুটপাট সহ তান্ডব চালায়। বাঁধা দেয়ার চেষ্টা করলে তারা প্রবাসির স্ত্রী নুরুন্নাহার, বুলবুল আকতার ও এক স্কুলছাত্রীকে মারধর করে আহত করে।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, চলাচল রাস্তা নিয়ে বদিউল আলম পক্ষের লোকদের সাথে প্রতিবেশী মৃত তোফাজ্জল করিমের ছেলে আবুল হাসানের লোকদের মধ্যে বিরোধ চলছিল। দীর্ঘদিনের চলাচল রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে বদিউল আলমের পরিবার সহ আরো বেশ কিছু পরিবার বাঁধা প্রদান করে আসছিল প্রতিপক্ষরা। এ নিয়ে প্রশাসনের একটি প্রতিনিধি দল সরেজমিন বিরোধীয় স্থান পরিদর্শন করেন। শনিবার দিবাপূর্ব রাতে আবুল হাসানের লোকজন চলাচলের রাস্তার মাটি কেটে ফসলী জমির সাথে বিলীন করে দেন। এক পর্যায়ে আবুল হাসানের নেতৃত্বে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত প্রবাসী বদিউল আলমের বাড়িতে হামলা ও লুটপাট সংঘটিত হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like