উখিয়ায় ছাত্রলীগ নেতা হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ

Shahid Ukhiya Pic 30-01-2016 (1)উখিয়া প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ৩০ জানুয়ারি: উখিয়া ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগের কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল-মামুন শাহীনকে হত্যার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে উখিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে উখিয়া সদর স্টেশনে অনুষ্ঠিত মিছিলোত্তর বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উখিয়া যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উখিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিথুন, উখিয়া উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল, রাজাপালং যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন ও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আলমঙ্গীর আলম নিশা প্রমূখ।
বক্তরা কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল-মামুন শাহীনের হত্যাকারীদেরকে অবিলম্বে গ্রেপ্তার করার জন্য স্থানীয় প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন। অন্যথায় বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে।
শনিবার দুপুরে উখিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল সদর স্টেশনে জমায়েত হয়ে সড়ক অবরোধ করে। সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী সড়ক অবরোধ কালে কক্সবাজার-টেকনাফ সড়কে শত শত যানবাহন আটকা পড়ে যায়। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাবিবুর রহমান ঘটনাস্থলে এসে আসামীদের গ্রেপ্তারের আশ্বাস দিয়ে অবরোধকারীরা সড়ক থেকে সরে গেলে পুনরায় যানবাহন যাতায়ত স্বাভাবিক হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like