বলিউডের ৫ অবাক করা MMS কাণ্ড

48678-1bolywood-mms1

বিনোদন ডেস্ক:রিয়া সেন, সোনাক্ষী সিনহা, হানসিকা মতওয়ানি, অনুষ্কা শেট্টি, মোনা সিং-বলিউডের পাঁচ নায়িকা, যারা কেবল স্ক্রিনে আর খবরের শিরোনামে থেকেছেন তেমনটা নয়, বলিউড গসিপ আর স্ক্যাণ্ডেলেও জ্বল জ্বল করেছে এই পাঁচ নাম। ইউটিউব, ফেসবুক থেকে সমস্ত সোশ্যাল মিডিয়ায় তাঁদের MMS-কাণ্ড নিয়ে ঝড় উঠেছে দেওয়ালে দেওয়ালে। এই পাঁচের মধ্যে একেবারে শীর্ষে বঙ্গ তনয়া রিয়া সেন।

অস্মিত প্যাটেল আর রিয়া সেনের MMS-নিয়ে চর্চা সবথেকে মুখরোচক। বলিউডে কান পাতলেই শোনা যায় রিয়া আর অস্মিতের সম্পর্ক ছিল মাখো মাখো। প্রেমও হয় একেবারে অন্তরঙ্গ। আর সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি বাইরে বেরিয়ে আসতেই মোবাইলের পর্দায় পর্দায় পৌঁছে যায় সেই MMS। হৈ চৈ ও কম হয় না! তবে রিয়া ও অস্মিত দুজনেই তাঁদের অন্তরঙ্গ সম্পর্কের কথা অস্বীকার করেন।

দুই নম্বরেই আছেন দাবাং গার্ল সোনাক্ষী। বাথরুমে স্নান করছেন, এই MMS-ই ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে শিহরিত হয়েছেন অনেকেই। তবে এমন কোনও MMS-এর কথা মানতে নারাজ সোনাক্ষী।

দক্ষিণের অন্যতম সেরা অভিনেত্রী হানসিকাও MMS-কাণ্ড থেকে রেহাই পাননি। তবে মিডিয়ার প্রশ্নে স্পিকটি নট’ই থেকেছেন হানসিকা।

অনুষ্কা শেট্টি। দক্ষিণের ‘হট স্টার’। অনুষ্কার স্নান করার ছবিতে দক্ষিণ থেকে উত্তর সর্বত্রই হৈ হৈ রব উঠেছিল। অনুষ্কার তরফে এবিষয়ে কোনও রকম উক্তিই পাওয়া যায়নি, তবে খবরের শিরোনামে ছিলেন তিনিই।

মোনা সিংয়ের ন্যুড ছবি। সোশ্যাল মিডিয়া থেকে খবরের কাগজের পাতা, মোনার ওই ছবি MMS-কাণ্ডের ‘সেরা’ দৃষ্টান্ত। পরে অবশ্য মোনা এবিষয়ে সাইবার সেলে অভিযোগও দায়ের করেছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like