‘চলো মিলি সমুদ্রে’ উচ্ছ্বাসে কক্সবাজার সিটি কলেজের বাংলা বিভাগ

cox city collegeনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২৯ জানুয়ারি : কক্সবাজার সিটি কলেজের বাংলা বিভাগের উদ্যোগে ‘চলো মিলি সমুদ্রে’ প্রতিপাদ্যে অনুষ্ঠিত হলো মিলন মেলার।
বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া এ মিলনমেলায় অংশগ্রহণকারীরা কক্সবাজারের বিভিন্ন দর্শনীয়স্থান পরিদর্শন শেষে সম্মিলিত হন কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে। কলেজের গভর্ণিং বডির সভাপতি ও সাবেক সংরক্ষিত সংসদ সদস্য এথিন রাখাইন ও কলেজ অধ্যক্ষ ক্যথিং অং এর অংশগ্রহণে মিলনমেলা রূপ নিয়েছিল ভিন্নরূপের।
মিলন মেলায় শুভেচ্ছা বিনিময় করেন উপাধ্যক্ষ আবু মো: জাফর ছাদেক, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক শাহনূর আক্তার ও সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আকতার চৌধুরী, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক এহেসানুল হক হেলালী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক শরমিন ছিদ্দিকা, সহকারী অধ্যাপক নুরুল ইসলাম, প্রভাষক রোমেনা আক্তার, প্রভাষক সেলিনা আক্তার ও প্রভাষক চামেলী শর্মা।
মিলন মেলায় অংশগ্রহণকারীরা সকাল থেকে রামু রাংকূট, বোটানিক্যাল গার্ডেন, ইনানী, হিমছড়িসহ কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থানের সৌন্দর্য্য উপভোগ করে কলাতলী সংলগ্ন সমুদ্র সৈকতে মিলিত হন। এরপর অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, কবিতা আর কথামালা পািবেশনের মধ্য দিয়ে বিকেল গড়ায়। পরে অনুষ্ঠিত হয় প্রীতিভোজ। সর্বশেষ র‌্যাফেল ড্র ও কেক কাটার মধ্য দিয়ে শেষ হয় মিলনমেলার।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like