শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

উখিয়া থেকে ত্রাণের সাড়ে ৩ হাজার কেজি চাল সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার মরিচ্যা বাজার এলাকার ‘আল্লাহর দান, মো: এহছান স্টোর’ থেকে ৩ হাজার ৫০০ কেজি সরকারি ত্রানের চালসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব । রোববার দুপুরে এক বার্তায় র‌্যাব ১৫ এর সহকারি পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মো: শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন উখিয়ার হলুদিয়া পালং এলাকার সোনা আলীর ছেলে মো: এহছান (৩১), পশ্চিম হলুদিয়া পালং এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে আবুল কালাম (৩২) ও পাগলীর বিল এলাকার মৃত মকবুল আহমদের ছেলে আবুল কালাম (৫০)। অভিযানে ৯৯টি চটের খালি বস্তাও উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মো: শেখ সাদী জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মরিচ্যাবাজার এলাকার ‘আল্লাহর দান, মো: এহসান স্টোর’ গুদাম ঘরে কতিপয় লোক সরকারি ত্রানের চাল মজুদ করছে। এর প্রেক্ষিতে র‌্যাব-১৫ এর একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা দেখতে পায় ৩ জন লোক সরকারি খাদ্য অধিদপ্তরের সীল-মোহরযুক্ত ত্রানের চাল চটের চস্তা হতে প্লাস্টিকের সাদা বস্তায় পরিবর্তন করছে। এসময় গুদাম ঘরটি তল্লাশী করে ৩ হাজার ৫০০ কেজি সরকারি ত্রানের চাল এবং ৯৯টি চটের খালি বস্তা উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে জব্দ করা চালের বস্তাগুলো তারা বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে অধিক লাভে বিক্রয়ের উদ্দেশ্যে বস্তা পরিবর্তন করে মজুদ করছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আটকদের রোববার দুপুরে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888