চকরিয়ায় হোটেল কর্মচারী খুনের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

imagesচকরিয়া প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ২৭ জানুয়ারি : চকরিয়ায় হোটেল শিশু জয়নাল আবেদীন বাবু খুনের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার জয়নালের মা খালেদা বেগম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। এতে আসামী করা হয়েছে ৬ জনকে। তার মধ্যে নাম উল্লেখ করা হয়েছে দুই জনের, অন্যদের অজ্ঞাত আসামী করা হয়েছে। ঘটনায় জড়িত ও এজাহারনামীয় এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
তিনি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের সিকদার বিল এলাকার নুরুল ইসলামের ছেলে। মামলার এজাহারনামীয় অন্য আসামীর নাম মোহাম্মদ মানিক (১৮)। তিনি চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালীস্থ রিজার্ভ পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে। তাকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
মামলা এজাহারে বাদী ও শিশু জয়নালের মা দাবি করেছেন, মাত্র তিন হাজার টাকামূল্যের একটি সিম্পনি মোবাইল ফোনের লোভ সহ্য করতে না পেরে পৈশাচিক কায়দার তার পুত্রকে হত্যা করে আসামীরা। হত্যার পর হোটেল মালিকের ইন্ধনে লাশ গুম করার জন্য পাশ্ববর্তী সংরক্ষিত বনের আগর বাগানের জঙ্গলে নিয়ে যাওয়া হয়।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো. কামরুল আজম জানান, হোটেল কর্মচারী শিশু জয়নালের নৃশংস হত্যাকা-ে হোটেল মালিক জিয়াবুল করিমসহ যারাই জড়িত থাকুক তদন্তের সময় সকলকেই আইনের আওতায় নিয়ে আসা হবে। ইতিমধ্যে এজাহারনামীয় এক আসামীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like