কক্সবাজার পৌরসভাকে সিটি কর্পোরেশনে রূপান্তর করা হবে : এলজিআরডি মন্ত্রী

LGEDসংবাদ বিজ্ঞপ্তি, ২৬ জানুয়ারি : জাতীয় সংসদ অধিবেশনে মঙ্গলবার বিকালে কক্সবাজার-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল স্থানীয় সরকার মন্ত্রণালয় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে প্রশ্ন করে বলেন দেড়শ’ বছরের পুরনো পৌরসভা কক্সবাজার শুধু নয়; পৃথিবীর সব মানুষের আকর্ষনীয় স্থান। কক্সবাজারে উন্নয়ন কর্তৃপক্ষ হয়েছে। আর্ন্তজাতিক বিমানবন্দর হয়ে গেছে। রেললাইন পৌঁছে যাচ্ছে। কক্সবাজারবাসীর গত ৪৫ বছরের স্বপ্ন আর্ন্তজাতিক নগরী পৌরসভাকে সিটি কর্পোরেশনে রূপান্তর করা হবে কি না ? কক্সবাজারবাসীর দীর্ঘদিনের স্বপ্ন মাননীয় মন্ত্রী আপনি মিটাবেন কি না ?
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র কথার সুরে ও ছন্দে বিমুগ্ধ মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন অবশেষে না করতে পারলেন না।
তিনি উত্তরে দাঁড়িয়ে বলেন কক্সবাজারবাসীর স্বপ্নের সাথে আমার স্বপ্ন মিশে গেছে। কক্সবাজারকে সিটি কর্পোরেশনে রূপান্তরে প্রয়োজনীয় নীতিমালার কাছাকাছিও যদি আমি তথ্য পাই; তাহলে কক্সবাজারকে সিটি কর্পোরেশনে রূপান্তরের ক্ষেত্রে আমারার সর্বাত্মক সহযোগিতা থাকবে।
তাঁর এই বক্তব্যের সাথে সাথে জাতীয় সংসদে উপস্থিত সংসদ সদস্যবৃন্দ টেবিল চাপড়িয়ে এমপি কমলের প্রশ্ন ও মাননীয় মন্ত্রীর উত্তরকে স্বাগত জানান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like