মেসির মতো ইতিহাস গড়বেন নেইমার

Neymar1453738833রাইজিংবিডি : ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন নেইমার। কাতালান ক্লাবটিতে প্রথম মৌসুমটি ব্যয় করেন নিজেকে মানিয়ে নিতেই। এরপর থেকে পিছু ফিরে তাকাতে হয়নি ব্রাজিল অধিনায়ককে। বর্তমানে রেকর্ড ট্রান্সফারে সেলেসাও অধিনায়ককে পেতে প্রস্তুত রয়েছে ইউরোপের দামি ক্লাবগুলো। তাই ভবিষ্যতে প্রতিভাবান এই তারকা মেসি, রোনালদোর মতো ইতিহাস গড়বেন বলে মনে করছেন স্প্যানিশ তারকা গাইজকা মেন্ডেইতা।
গত মৌসুমে বার্সেলোনা ও ব্রাজিলের হয়ে অসাধারণ পারফরম্যান্সের জন্য ২০১৫ সালে ফিফার বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় ঠাঁই পান নেইমার। সময়ের সেরা মেসি ও রোনালদো সঙ্গে এত অল্প বয়সেই জায়গা করে নিয়ে সকলের নজর কেড়েছেন  তিনি। তাই প্রতিভাবান এই তারকা অচিরেই ইতিহাস সৃষ্টি করবেন বলে বিশ্বাস গাইজকা মেন্ডেইতার।
গোল ডট কমকে দেওয়া সাক্ষাতকারে মেন্ডেইতা বলেন, ‘রোনালদো ও মেসি ইতোমধ্যেই ইতিহাস সৃষ্টি করেছে। নেইমারও সে পথে হাঁটছে। আমার বিশ্বাস, মেসি-রোনালদোর পথ ধরে নেইমারও ইতিহাস গড়বে। কিন্তু, ন¤্রতা ও পরিপূর্ণ সাফল্য লাভের জন্য প্রেরণা না থাকলে প্রতিভা কিছুই না। সকলেই তা অর্জণ করতে চায়।’
প্রাক্তন এই স্প্যানিশ ও বার্সা মিডফিল্ডার বলেন, ‘তিনজনই প্রতিদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছে এবং সেরা পারফরম্যান্স দিয়ে একে অপরকে আরো ভালো করার তাগিদ দিচ্ছে।’
গতবারের মতো এবারও দারুণ ফর্মে রয়েছেন নেইমার। বার্সেলোনার হয়ে ব্রাজিলিয়ান অধিনায়ক চলতি মৌসুমে ইতোমধ্যেই সব প্রতিযোগিতায় ২০ গোল করেছেন। তাছাড়া সতীর্তদের করা ১৭টি গোলেও অবদান রয়েছে ২৩ বছর বয়সি তারকা।

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like